• ঢাকা রোববার, ১৪ জুলাই ২০২৪, ৩০ আষাঢ় ১৪৩১
logo

প্রবাসী স্বামীর টাকা ও স্বর্ণালংকার নিয়ে রোজিনার পরকীয়া, অতঃপর...

রাজবাড়ী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৬ জুন ২০২৪, ০০:০৩
ছবি: আরটিভি

প্রবাসী স্বামী সিরাজ উদ্দিনের ২৫ লাখ টাকা ও ৫ ভরি স্বর্ণালংকার নিয়ে প্রতিবেশীর সঙ্গে দীর্ঘদিনের পরকীয়া প্রেমের পর বিয়ে করেছেন স্ত্রী রোজিনা খাতুন। গত ২১ মে ৭ বছরের একটি ছেলে সন্তান রেখে প্রতিবেশী সাইদ শেখের সঙ্গে বিয়ে করেছেন রোজিনা।

চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে রাজবাড়ীর পাংশা উপজেলার হাবাসপুর ইউনিয়নের চর আফরা শিকদার পাড়া গ্রামে।

এদিকে সিরাজের স্বজনরা জানিয়েছেন, সিঙ্গাপুরে থাকা সিরাজ স্ত্রীর পরকীয়া প্রেমের পর বিয়ের খবরে লজ্জায় দেশে আসতে না পেরে চাকরি ছেড়ে পাগলের প্রলাপ করছেন। এ ঘটনায় গত ৩০ মে নাতী ও টাকা-স্বর্ণালংকার ফিরে পেতে সিরাজ উদ্দিনের বাবা আরশেদ প্রমানিক বাদী হয়ে রোজিনা খাতুনসহ ৩ জনকে আসামী করে আদালতে মামলা করেছেন।

মামলার আসামীরা হলেন- উপজেলার চর আফরা মধ্যপাড়া গ্রামের সুলতান মন্ডলের মেয়ে ও সিরাজের স্ত্রী রোজিনা খাতুন (২৬), মৃত তালেব মন্ডলের ছেলে সুলতান মন্ডল (৬০) ও রোজিনার বর্তমান স্বামী ও রশিদ সেখের ছেলে সাইদ শেখ (২৮)।

জানা গেছে, আদালত আরশেদ প্রমানিকের মামলাটি গ্রহণ করে পাংশা থানার ভারপ্রাপ্ত অফিসারকে তদন্ত করে প্রতিবেদন পাঠানোর নির্দেশ দিয়েছেন।

পাংশার হাবাসপুর ইউপি চেয়ারম্যান মামুন খান জানান, এ বিষয়ে গত মাসে চর আফরা গ্রামে তাদের উপস্থিতে অনুষ্ঠিত শালিসে রোজিনা জানিয়েছিল তিনি চার মাস আগেই স্বামী সিরাজ উদ্দিনকে তালাক দিয়েছেন। তালাকের পরেও সিরাজের কাছ থেকে নেওয়া ৩ লাখ ৩০ হাজার টাকা সিরাজের বাবার কাছে ফেরত দেওয়ার সিদ্ধান্ত হয়। একই সঙ্গে ওই টাকা না দেওয়া পর্যন্ত রোজিনাকে অন্যত্র বিয়ে না করার জন্যও বলা হয় শালিসে। কিন্তু ওই সিদ্ধান্ত মেনে নেওয়ার পরও রোজিনা-সাইদ গত ২১মে বিয়ে করেছে।

রোজিনার প্রতিবেশী ইউসুফ আলী জানান, গত ১৪ বছর আগে রোজিনার সাথে পাশের গ্রামের সিরাজ উদ্দিনের বিয়ে হয়। সাত বছর আগে তাদের একটি ছেলে সন্তান হয়। এরপর সংসারের সুখের জন্য সিরাজ সিঙ্গাপুরে চলে যান। সিরাজ বিদেশে যাবার পর থেকেই রোজিনা বাবার বাড়ির প্রতিবেশী সাইদ শেখ নামের এক যুবকের সাথে পরকীয়ায় জড়িয়ে পড়ে। এ নিয়ে তাদের দাম্পত্যে কলহ ও দুই পরিবারের মধ্যে একাধিকবার সালিশ হয়। তওবাও পড়ানো হয়। কিন্তু কোন কিছুই তাদের পরকীয়া ঠেকাতে পারে নাই।

মন্তব্য করুন

  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ইজিবাইকের ধাক্কায় আহত পুলিশ কনস্টেবলের মৃত্যু
জেলের জালে ১০ কেজির কাতলা, ১২ হাজারে বিক্রি
রাজবাড়ীতে পদ্মার পানি বিপৎসীমার ওপরে, ভাঙন অব্যাহত
পরকীয়া প্রেমিকাকে নিয়ে যাওয়ায় প্রেমিকের আত্মহত্যা