• ঢাকা সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১
logo

নরসিংদীতে ছাত্রীকে ধর্ষণচেষ্টা, শিক্ষক গ্রেপ্তার

নরসিংদী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৫ জুন ২০২৪, ২৩:৪৮
ছবি : সংগৃহীত

নরসিংদীর পলাশ উপজেলার একটি মহিলা মাদরাসার শিক্ষক মো. আব্দুর রহিমকে চতুর্থ শ্রেণীর এক ছাত্রীকে (১০) ধর্ষণ চেষ্টার অভিযোগে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার রাতে উপজেলার চরসিন্দুর ইউনিয়নের ফুলবাড়িয়া গ্রাম থেকে ওই শিক্ষককে গ্রেপ্তার করে পলাশ থানা পুলিশ।

গ্রেপ্তারকৃত আব্দুর রহিম গাজীপুর জেলার কালীগঞ্জ উপজেলার সাওরাইদ গ্রামের মৃত আব্দুর রশিদের ছেলে। সে পলাশ উপজেলার চরসিন্দুর ইউনিয়নের স্থানীয় একটি মহিলা মাদরাসার শিক্ষক।

ভুক্তভোগী মাদরাসা ছাত্রীর মা জানান, আমার মেয়ে স্থানীয় একটি মাদরাসার ভেতরে থেকে পড়ালেখা করে আসছে। সোমবার আনুমানিক সন্ধা সাড়ে ৭টার দিকে মাদরাসার ভেতরে মেয়েকে পড়ানোর কথা বলে ডেকে নেন তার শিক্ষক আব্দুর রহিম। পরে তিনি আমার মেয়ের শরীরের স্পর্শকাতর স্থানে হাত দেয় এবং জোরপূর্বক ধর্ষণ করার চেষ্টা করে। এতে ভয় পেয়ে আমার মেয়ে চিৎকার শুরু করলে লাঠি দিয়ে তাকে এলোপাতাড়ি আঘাত করে আব্দুর রহিম। শিক্ষকের এমন অত্যাচার সহ্য করতে না পেরে মঙ্গলবার সকাল ৭টার দিকে মাদরাসা থেকে পালিয়ে বাসায় চলে এসে সে এই ঘটনার আমাদের জানায়।

ভুক্তভোগী ছাত্রীর মা আরও জানান, এক মাস পূর্বেও আমার মেয়েকে ধর্ষণ চেষ্টা চালায় এই শিক্ষক।

পলাশ থানার ওসি তদন্ত জসিম উদ্দিন বলেন, ভুক্তভোগী ছাত্রীর মা বাদী হয়ে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন। এই মামলায় অভিযুক্ত শিক্ষককে গ্রেপ্তার করে নরসিংদী কোর্টে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নরসিংদীতে গোলাগুলি, আহত ৪
ছাগল নিয়ে লঙ্কাকাণ্ড, ইফাতের বাবা কে?
নরসিংদীতে দু’পক্ষের সংঘর্ষে পুলিশ কর্মকর্তাসহ গুলিবিদ্ধ ৬
নরসিংদীতে ভুল চিকিৎসায় নারীর মৃত্যু, হাসপাতাল ঘেরাও