• ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১
logo

স্বামী হত্যায় স্ত্রীর যাবজ্জীবন, প্রেমিকসহ ৩ জনের মৃত্যুদণ্ড

বগুড়া প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৪ জুন ২০২৪, ২০:২১
ছবি : সংগৃহীত

বগুড়ায় পরকীয়ার কারণে অটোরিকশাচালক আশিক হত্যা মামলায় তিনজনের মৃত্যুদণ্ড এবং একজনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একইসঙ্গে তাদের প্রত্যেককে ৫০ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে।

মঙ্গলবার (৪ জুন) বিকেলে বগুড়ার ১ম অতিরিক্ত দায়রা জজ আদালতের বিচারক হাবিবা মণ্ডল এ রায় ঘোষণা করেন।

মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামিরা হলেন- সারিয়াকান্দি উপজেলার কুটিবাড়ী এলাকার ছফু খাঁর ছেলে শিবলু ওরফে ফকির, রামনগর এলাকার সিরাজুল ইসলাম তরফদারের ছেলে শান্ত মিয়া ওরফে সিয়াম তরফদার এবং আমতলী এলাকার তরিকুল মণ্ডলের ছেলে নাইম মণ্ডল। এছাড়া নিহত আশিকের স্ত্রী মিনা বেগমকে যাবজ্জীবন কারাদণ্ড দেওয়া হয়েছে।

আদালতের সহকারী পাবলিক প্রসিকিউটর (এপিপি) আব্দুর রাজ্জাক খান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, পরকীয়ার জেরে মিনা বেগমের সঙ্গে আশিক মিয়ার দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলে আসছিল। একপর্যায়ে মিনা বেগম তার প্রেমিক শিবলু ফকিরের সঙ্গে আশিককে হত্যার পরিকল্পনা করেন। সেই মোতাবেক শিবলু ফকির তার দুই সহযোগী নয়ন ও নাইম ইসলামকে সঙ্গে নেয়।

তিনি আরও জানান, ২০২০ সালের ২ অক্টোবর বিকেলে আশিক অটোরিকশা নিয়ে বাড়ি থেকে বের হন। এরপর নিখোঁজ ছিলেন। দুদিন পর ৪ অক্টোবর সকালে উপজেলার ছাগলধরা গ্রামে বাঙালি নদীতে তার মুখ ঝলসানো মরদেহ পাওয়া যায়।

ওই ঘটনায় নিহতের ভাই আনিস উদ্দিন সারিয়াকান্দি থানায় মিনা বেগমসহ চারজনের নাম উল্লেখ করে হত্যা মামলা করেন। পরে পুলিশ চারজনকে গ্রেপ্তার করে। দীর্ঘ শুনানি শেষে আজ আদালত রায় ঘোষণা করেন।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড
চাঁদপুরে যৌতুকের দাবিতে স্ত্রীকে হত্যা, স্বামীর মৃত্যুদণ্ড
নারায়ণগঞ্জে সেনাসদস্য হত্যা, ৩ জনের মৃত্যুদণ্ড
পারিবারিক কলহে স্ত্রীকে খুন, স্বামীর মৃত্যুদণ্ড