• ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১
logo

ভোটারদের বাড়ি গিয়ে কৃতজ্ঞতা জানাচ্ছেন উপজেলা চেয়ারম্যান 

আখাউড়া প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০১ জুন ২০২৪, ২০:৪২
ছবি : আরটিভি

ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে কৃতজ্ঞতা জানাচ্ছেন ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান আলহাজ মো. মনির হোসেন।

শনিবার (১ জুন) সকাল থেকে বিকেল পর্যন্ত পৌরসভাসহ উপজেলার বিভিন্ন এলাকায় তিনি ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে ভোট দিয়ে নির্বাচিত করার জন্য কৃতজ্ঞতা স্বীকার করেন। এ সময় তিনি মুমূর্ষু কিছু রোগীর বাসায় ও ছুটে যান এবং তাদের খোঁজ খবর নেন।

এ সময় উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের সদস্য মো. সাইফুল ইসলাম, আখাউড়া উপজেলা প্রেস ক্লাবের সভাপতি মাহি উদ্দিন মিশু, ব্যবসায়ী হোসাইন আহমেদ খান, সাংবাদিক সাদ্দাম হোসেন, ইউপি সদস্য ইনসান ভূঁইয়া, বকুল মিয়া, শাহ আলম সরদারসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। এর আগে তিনি গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিস্থলে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

উল্লেখ্য, গত ২১ মে ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ২য় ধাপে চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন মনির হোসেন। তিনি ঘোড়া প্রতীকে ২৮ হাজার ৩০৯ ভোট পেয়েছেন। তিনি উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক ও মোগড়া ইউপির তিনবারের সাবেক চেয়ারম্যান। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী উপজেলা পরিষদের বর্তমান ভাইস চেয়ারম্যান মুরাদ হোসেন ভূঁইয়া আনারস প্রতীকে ১৪ হাজার ৫৭৩ ভোট পেয়েছেন। তিনি উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক। উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনগুলো তাকে দলীয় প্রার্থী হিসেবে ঘোষণা দিয়ে তার পক্ষে নির্বাচনী মাঠে সরব ছিল।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কসবায় বিএনপি নেতার ব্যানারে আগুন 
আখাউড়ায় ভারতীয় নাগরিকসহ গ্রেপ্তার ২
পালিয়ে ভারতে গেলেন আখাউড়ার সাবেক মেয়র কাজল 
পূজা উপলক্ষে ৭ দিন বন্ধ থাকবে আখাউড়া স্থলবন্দর