• ঢাকা বুধবার, ১৭ জুলাই ২০২৪, ২ শ্রাবণ ১৪৩১
logo

ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে জখম, হেলিকপ্টারে পাঠানো হলো ঢাকায়

চুয়াডাঙ্গা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৮ মে ২০২৪, ১৮:১১
ছবি : আরটিভি

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার উথলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল হান্নানকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার (২৮ মে) সকাল ১০টার দিকে দর্শনা-জীবননগর সড়কে আকন্দবাড়ীয়া আবাসন এলাকায় এ হামলার ঘটনা ঘটে। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টারে ঢাকায় পাঠানো হয়েছে।

স্থানীয়রা জানান, সকালে ব্যক্তিগত কাজে দর্শনায় গিয়েছিলেন আব্দুল হান্নান। সেখান থেকে ফেরার পথে আকন্দবাড়ীয়া আবাসন এলাকায় পৌঁছালে অপর একটি মোটরসাইকেলে থাকা দুজন পেছন থেকে তার পিঠে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে পালিয়ে যায়। এই অবস্থায় মোটরসাইকেল চালিয়ে ইউনিয়ন পরিষদে চলে আসেন তিনি। পরে তাকে উদ্ধার করে দ্রুত চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেওয়া হয়।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক শাপলা খাতুন বলেন, রোগীর পিঠের বামপাশে ধারালো অস্ত্রের আঘাতের গভীর ক্ষতচিহ্ন রয়েছে। তার ফুসফুসে ক্ষত সৃষ্টি হয়েছে। অবস্থা গুরুতর হওয়ায় প্রাথমিক চিকিৎসা শেষে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

খবর পেয়ে আহত ইউপি চেয়ারম্যানকে দেখতে হাসপাতালে আসেন চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য আলী আজগার টগর ও পুলিশ সুপার আরএম ফয়জুর রহমান।

জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম জাবীদ হাসান বলেন, হামলার ঘটনায় জড়িতদের গ্রেপ্তার করতে অভিযান চালানো হচ্ছে। তবে, কী কারণে এই হামলার ঘটনা ঘটেছে তা এখনও নিশ্চিত হওয়া যায়নি।

উল্লেখ্য, এর আগে ২০২৩ সালের ১৮ ডিসেম্বর রাত ১০টার দিকে মোটরসাইকেলে বাড়িতে ফেরার পথে দুর্বৃত্তদের হামলার শিকার হন তিনি।

মন্তব্য করুন

  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সমাবেশে হামলা, নাটোর জেলা বিএনপির আহ্বায়ককে কুপিয়ে জখম
ছাত্রলীগ নেতার হয়ে প্রক্সি, ভুয়া পরীক্ষার্থীর জেল
সড়কের পাশে পড়ে ছিল অজ্ঞাত ব্যক্তির মরদেহ
জীবননগরে ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে জখম, অবস্থা আশঙ্কাজনক