• ঢাকা সোমবার, ১৭ জুন ২০২৪, ৩ আষাঢ় ১৪৩১
logo

নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডে অ্যাম্বুলেন্স, রোগীর মৃত্যু

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৭ মে ২০২৪, ১৩:১৯
নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডে অ্যাম্বুলেন্স, রোগীর মৃত্যু
ছবি : আরটিভি

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনার শিকার হয়েছে রোগী বহনকারী একটি অ্যাম্বুলেন্স। এ সময় ওই অ্যাম্বুলেসে থাকা এক রোগীর মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছেন আরও একজন।

সোমবার (২৭ মে) সকাল ৯টায় উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনাখালী এলাকার ঢাকামুখী লেনে এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, নিহত রোগীর নাম গোলাম মোস্তফা (৩৫)। তিনি সাতক্ষীরা সদরের লক্ষ্মীদাড়ি এলাকার মৃত মোহর আলী মিস্ত্রীর ছেলে। গোলাম মোস্তফা কুমিল্লার চৌদ্দগ্রামে গাড়ির হেলপার হিসেবে কাজ করতেন।

বিষয়টি নিশ্চিত করেছেন কাঁচপুর হাইওয়ে থানার ওসি রেজাউল হক।

প্রত্যক্ষদর্শীদের বরাতে পুলিশ জানায়, ওই অ্যাম্বুলেন্সটি সকালে কুমিল্লার চৌদ্দগ্রাম থেকে ঢাকার দিকে যাচ্ছিল। পথিমধ্যে অ্যাম্বুলেন্সটি নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডের সঙ্গে ধাক্কা লাগলে ঘটনাস্থলেই ওই রোগীর মৃত্যু হয়। এ ঘটনায় অ্যাম্বুলেন্সচালক সামান্য আহত হয়েছেন। এর আগে কুমিল্লায় কর্মরত অবস্থায় গোলাম মোস্তফা সড়ক দুর্ঘটনায় আহত হয়ে একটি স্থানীয় হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। উন্নত চিকিৎসার জন্য অ্যাম্বুলেন্সযোগে তাকে ঢাকার পঙ্গু হাসপাতালে নেওয়া হচ্ছিল।

এ বিষয়ে ওসি রেজাউল বলেন, ‘সড়ক দুর্ঘটনার কারণে সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কিছুটা যানজটের সৃষ্টি হয়েছিল। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে রেকার দিয়ে অ্যাম্বুলেন্সটি মহাসড়ক থেকে সরিয়ে দিয়েছে।’

ওসি রেজাউল আরও বলেন, ‘মরদেহ থানায় নিয়ে আসা হয়েছে। বর্তমানে মহাসড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গাছের সেবায় অ্যাম্বুলেন্স!
হাসপাতালের লিফটে আটকে রোগীর মৃত্যু, যে ব্যাখ্যা দিল কর্তৃপক্ষ
হাসপাতালের লিফটে আটকে রোগীর মৃত্যু
অ্যাম্বুলেন্সে এসে ভোট দিলেন বৃদ্ধ