• ঢাকা সোমবার, ১৭ জুন ২০২৪, ৩ আষাঢ় ১৪৩১
logo

হিলিতে মাদকবিরোধী অভিযানে ১৯ জন আটক

হিলি প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৬ মে ২০২৪, ২৩:৪৪
হিলিতে মাদকবিরোধী অভিযানে ১৯ জন আটক
ছবি : আরটিভি

দিনাজপুরের হিলিতে পুলিশের সাঁড়াশি বিশেষ অভিযানে বিভিন্ন মাদক স্পট থেকে মাদকসেবী ১৭ জন ও মাদক ব্যবসায়ী ২ জনকে আটক করে আদালতে সোপর্দ করেছে হাকিমপুর থানা পুলিশ।

শনিবার ও রোববার (২৬ মে) হাকিমপুর উপজেলার বিভিন্ন মাদক স্পটে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

গণমাধ্যমের কাছে বিষয়টি নিশ্চিত করেছেন হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল হোসেন।

আটককৃতরা হলেন, দিনাজপুরের হাকিমপুর উপজেলার মিন্টু মিয়া (৪২), মাসুদ রানা (৩৮), শাহিন মিয়া (২৫), রিপন মিয়া (৩৯), সুজন মিয়া (৫০), রাজু আহমেদ (৪৫), সোহেল (২৭), শফিকুল (২৯), গোলজার (৫৩), মাসুদ রানা (৪০), সজিব (২৪), মেহেদী হাসান (২৮), আজিজুল ইসলাম (৬০), জেলার ঘোড়াঘাট থানার ছানারুল (২৬), বিরামপুর থানার সুসান্ত কুমার (৪০), বকুল হোসেন (৩০), নীলফামারী জেলার সৈয়দপুর থানার মুরাদ হোসেন (৪৫) ও বগুড়া জেলার কাহালু থানার মুকুল হোসেন (৩৮)।

ওসি দুলাল হোসেন (পিপিএম) বলেন, ‘হাকিমপুর থানা একটি সীমান্তবর্তী থানা। এই থানাকে শতভাগ মাদকমুক্ত করতে জেলা পুলিশ সুপার ও হাকিমপুর-ঘোড়াঘাট সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার স্যারের নির্দেশে, থানার পুলিশ পরিদর্শক ওসি তদন্ত এস এম জাহাঙ্গীর আলমসহ থানার পুলিশ সদস্যদের সঙ্গে নিয়ে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করা হয়। এ সময় মাদক বিক্রেতা ও মাদক সেবনকারী ১৯ জনকে আটক করতে সক্ষম হয় থানা পুলিশ।’

ওসি দুলাল হোসেন আরও বলেন, ‘আটক আসামিদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা দায়েরপূর্বক রোববার বিকেলে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।’

জনস্বার্থে এই অভিযান অব্যাহত থাকবে বলেও জানান ওসি।

এ সময় উপস্থিত ছিলেন পুলিশ পরিদর্শক ওসি তদন্ত এস এম জাহাঙ্গীর আলম, সেকেন্ড অফিসার এসআই আরিফ হোসেন, এসআই সাদ্দাম হোসেন, এসআই শামীম হোসেনসহ থানা পুলিশের অন্য সদস্যরা।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সেমাই কিনতে যাওয়ার পথে প্রাণ গেল ২ জনের
হিলি সীমান্তে বিজিবি ও বিএসএফের শুভেচ্ছা বিনিময়
রাতের আধারে পুকুরের ৮০ মণ মাছ চুরি, থানায় অভিযোগ
রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ২০