• ঢাকা সোমবার, ১৭ জুন ২০২৪, ৩ আষাঢ় ১৪৩১
logo

শাহজালালের মাজারে ওরশ উপলক্ষে প্রধানমন্ত্রীর উপহার

আরটিভি নিউজ

  ২৬ মে ২০২৪, ২৩:০৯
বার্ষিক ওরশ
ছবি: সংগৃহীত

হযরত শাহজালালের (রহ.) মাজারে বার্ষিক ওরশ উপলক্ষে প্রতিবছরের মতো এবারও প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে তিনটি গরু হস্তান্তর করা হয়েছে।

রোববার (২৬ মে) বিকেল সাড়ে ৫টায় মাজারের মোতাওয়াল্লি ফতেউল্লাহ আল আমানের কাছে এ উপহার হস্তান্তর করে সিলেট সিটি করপোরেশন (সিসিক)।

সিসিক মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী যুক্তরাজ্যে সফরে থাকায় ভারপ্রাপ্ত মেয়র মখলিছুর রহমান কামরান উপহার হস্তান্তর করেন।

এ সময় মখলিছুর রহমান কামরান বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে প্রতিবছর ওরশের সময় মাজারে আগত ভক্তদের খাবারের জন্য গরু উপহার দেওয়া হয়। এবারও প্রধানমন্ত্রীর পক্ষ থেকে তিনটি গরু হস্তান্তর করেছে সিটি করপোরেশন। প্রধানমন্ত্রী সিলেটের মানুষের আবেগ-অনুভূতির সঙ্গেও সম্পৃক্ত। তাই সিলেটের বিশেষ বিশেষ দিনে তিনি উপহারসামগ্রী পাঠান।

এ সময় উপস্থিত ছিলেন সিটি করপোরেশনের কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, শেখ তোফায়েল আহমদ শেপুল, আব্দুর রকিব বাবলু, জয়নাল আবেদীন, আব্দুল মুহিত জাবেদ, এস এম শওকত আমীন তৌহিদ, আব্দুর রকিব তুহিন, রায়হান হোসেন, হেলাল আহমদ, রকিব খান, রেবেকা বেগম, প্রধান নির্বাহী কর্মকত ইফতেখার আহমেদ চৌধুরী, প্রধান নির্বাহী প্রকৌশলী নুর আজিজুর রহমান, সচিব আশিক নুর, বর্জ্য ব্যবস্থাপনা প্রধান লে. কর্নেল একলিম আবদীন (অব.), পরিবহন শাখা বিভাগীয় প্রধান লে. কর্নেল মাহমুদুল্লাহ সজীব (অব.) এবং জনসংযোগ কর্মকর্তা সাজলু লস্কর প্রমুখ।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শরীয়তপুরে আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দাদের মাঝে ঈদ উপহার বিতরণ
গণভবনে প্রধানমন্ত্রীর ঈদ শুভেচ্ছা বিনিময়
দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানালেন প্রধানমন্ত্রী
কবিরহাটে প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেল ৩৫০০ পরিবার