• ঢাকা সোমবার, ১৭ জুন ২০২৪, ৩ আষাঢ় ১৪৩১
logo

কসবায় জালভোট দিতে এসে যুবক আটক

আখাউড়া প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৬ মে ২০২৪, ১৪:১৫
ছবি : আরটিভি

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় স্থগিত হওয়া কুটি ইউনিয়ন পরিষদ নির্বাচনে জালভোট দিতে এসে এক যুবক আটক হয়েছেন।

রোববার (২৬ মে) দুপুর পৌনে ১টার দিকে উপজেলার কুটি ইউনিয়নের ৪০নং বাইসার সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে এ ঘটনা ঘটে।

আটককৃত যুবক উপজেলার লেশিয়ার এলাকার মো. মতিন ভূঁইয়ার ছেলে আরাফাত ভূঁইয়া (১৯)।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকারী আখাউড়া উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এস এম রাহাতুল ইসলাম জানান, কসবার ৪০নং বাইসার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে জালভোট দেওয়ার চেষ্টাকালে আরাফাত ভূঁইয়া নামের এক যুবককে আটক করা হয়। পরবর্তীতে ভ্রাম্যমাণ আদালত দণ্ডবিধি ১৭১-চ ধারার অপরাধে আসামি আরাফাত ভূঁইয়াকে পাঁচ দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহরিয়ার মুক্তার জানান, নির্বাচন অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ রাখতে পাঁচজন ম্যাজিস্ট্রেটসহ র‍্যাব, পুলিশ ও স্টাইকিং ফোর্স মাঠে রয়েছে। এর আগে গত ২৮ এপ্রিল এক প্রার্থীর ব্যালট পেপার ভুল প্রতীক মুদ্রণ হওয়ায় শুধুমাত্র চেয়ারম্যান প্রার্থীদের ভোট গ্রহণ স্থগিত করা হয়।

উল্লেখ্য, নির্বাচনে চেয়ারম্যান পদে ৯ জন চেয়ারম্যান প্রার্থী প্রতিদ্বন্দ্বী করছেন। তবে সাধারণ সদস্য পদে ও মহিলা সংরক্ষিত পদ সহ মোট ৫৭ জন প্রার্থী ২৮ এপ্রিল নির্বাচনে অংশগ্রহণ করেছে। ইউনিয়নের মোট ভোটার সংখ্যা ৩৩ হাজার চারশত ৩৫ জন। মোট ১১টি কেন্দ্র ভোটগ্রহণ চলছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গরু-মহিষের আক্রমণ ও ছুরিকাঘাতে আহত ৭০
খেলতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেল ২ শিশুর
আখাউড়ায় পুকুরে ডুবে শিশুর মৃত্যু
ব্রাহ্মণবাড়িয়ায় বজ্রপাতে প্রাণ গেল ২ জনের