• ঢাকা সোমবার, ১৭ জুন ২০২৪, ৩ আষাঢ় ১৪৩১
logo

বর্ণচোরা নাট্যগোষ্ঠীর সভাপতি শুকদেব রায়, সম্পাদক শরীফ

স্টাফ রিপোর্টার (চাঁদপুর), আরটিভি নিউজ

  ২৫ মে ২০২৪, ১৮:২২
বর্ণচোরা নাট্যগোষ্ঠীর সভাপতি শুকদেব রায়, সম্পাদক শরীফ
ছবি : আরটিভি

বাংলাদেশ গ্রুপ থিয়েটার ফেডারেশনের সদস্যভুক্ত সংগঠন চাঁদপুরের ঐতিহ্যবাহী নাট্যদল ‘বর্ণচোরা’ নাট্যগোষ্ঠীর বার্ষিক সাধারণ সভা ও নতুন কার্যনির্বাহী পরিষদ গঠন করা হয়েছে। সভায় শুকদেব রায়কে সভাপতি ও শরীফ চৌধুরীকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী পরিষদ গঠন করা হয়।

বৃহস্পতিবার (২৩ মে) বিকেলে জেলা শিল্পকলা একাডেমি চাঁদপুরে সংগঠনের সভাপতি শুকদেব রায়ের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শরীফ চৌধুরীর পরিচালনায় বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় সর্বসম্মতিক্রমে লিটন গাজীকে নির্বাচন কমিশনার নির্বাচিত করে নির্বাচন পরিচালনার জন্য দায়িত্ব দেওয়া হয়। পরে তিনি দায়িত্ব নিয়ে উপস্থিত সকলের সর্বসম্মতিতে অত্যন্ত সুন্দর ও শান্তিপূর্ণভাবে ‘বর্ণচোরা’ নাট্যগোষ্ঠীর ২ বছরের জন্য ২১ সদস্য কমিটির নাম ঘোষণা করেন।

এতে নবনির্বাচিত নির্বাহী পরিষদের সভাপতি শুকদেব রায়, সহসভাপতি তোফায়েল আহমদ শেখ, বিচিত্রা সাহা ও মোস্তফা কামাল, সাধারণ সম্পাদক শরীফ চৌধুরী, সহসাধারণ সম্পাদক মাকসুদুল ইসলাম খান রতন, নূরে আলম নয়ন, সাংগঠনিক সম্পাদক বিপ্লব সরকার, সহসাংগঠনিক সম্পাদক স্বপন চক্রবর্তী, কোষাধ্যক্ষ সুমন আহমেদ, দপ্তর সম্পাদক সিয়াম খান, প্রচার সম্পাদক কামরুজ্জামান শিশির, সহপ্রচার সম্পাদক নাজমুল আলম বাপ্পির নাম ঘোষণা করা হয়।

এ ছাড়াও কার্যনির্বাহী সদস্য হিসেবে জিয়াউর আহসান টিটো, দিলীপ দাস, দেবব্রত সরকার বিজয়, শাহজালাল টিংকু, রিপন চন্দ, অরুণ সরকার, রাজা মজুমদার ও বলাই চন্দ্র সরকারের নাম ঘোষণা করা হয়।

এ সময় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় আগামী দিনে সংগঠনের কর্মপরিধি আরও বৃদ্ধি করার লক্ষ্যে বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়া হয়।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়