• ঢাকা সোমবার, ১৭ জুন ২০২৪, ৩ আষাঢ় ১৪৩১
logo

দেবরের গোপনাঙ্গ কেটে দিলেন ভাবী

আরটিভি নিউজ

  ২৫ মে ২০২৪, ০৯:৫৩
ছবি: সংগৃহীত

জমি সংক্রান্ত বিরোধের জেরে দেবরের গোপনাঙ্গ কেটে দেওয়ার অভিযোগ উঠেছে ভাবীর বিরুদ্ধে। শুক্রবার (২৪ মে) রাত সাড়ে ৮টার দিকে কুষ্টিয়ার কুমারখালী উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের হোগলা গ্রামে এ ঘটনা ঘটে।

ঘটনার পরপরই স্বজনরা আহতকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। কর্তব্যরত চিকিৎসক তার গোপনাঙ্গে ৯টি সেলাই দেন।

আহত দেবরের নাম মো. হেলাল শেখ (৪০)। তিনি ওই গ্রামের মৃত গফুর শেখের ছেলে। অভিযুক্তরা হলেন, বড় ভাই জালাল শেখ (৪৫) ও ভাবী মোছা. রোজিনা খাতুন। আহত হেলাল বর্তমানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

জানা যায়, দীর্ঘদিন ধরে বাড়িতে চলাচলের রাস্তা নিয়ে দুই ভাইয়ের মধ্যে বিরোধ চলছে। শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে একই বিষয় নিয়ে বাকবিতণ্ডা সৃষ্টি হলে জালাল শেখ ও তার স্ত্রী উভয় মিলে ছোট ভাই হেলালকে মারপিট করে। মারপিটের একপর্যায়ে জালাল শেখের স্ত্রী রোজিনা ধারালো অস্ত্র দিয়ে তার দেবর হেলাল শেখের গোপনাঙ্গ কেটে দেন।

আহত হেলাল শেখ জানান, বসতবাড়ির পথের জমি নিয়ে বড় ভাইয়ের সাথে তার বিরোধ চলছিল। শুক্রবার সন্ধ্যায় পথ নিয়ে বাকবিতণ্ডার একপর্যায়ে বড় ভাই তার গলা চেপে ধরেন। আর ভাবী তার গোপনাঙ্গ কাটেন। তিনি থানায় মামলা করবেন।

ঘটনার পর থেকেই অভিযুক্তরা পলাতক থাকায় এ বিষয়ে তাদের বক্তব্য পাওয়া যায়নি।

কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক স্বাস্থ্য কর্মকর্তা (আরএমও) ডা. সাঈদ সাকিব জানান, ধারালো কোনো অস্ত্র দিয়ে কেটে দেওয়ায় গোপনাঙ্গের এক তৃতীয়াংশ ক্ষতিগ্রস্ত হয়েছে। সেলাই করে রোগীকে হাসপাতালে ভর্তি রাখা হয়েছে বলে জানান তিনি।

থানার ওসি মো. আকিবুল ইসলাম জানান, লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
স্বামীর মৃত্যুর ৭ ঘণ্টা পর মারা গেলেন স্ত্রীও
রেড মিট স্বাস্থ্যের জন্য কতটা নিরাপদ
৬ হাজার চিকিৎসক নিয়োগ দেবে সরকার
যৌন হয়রানির দায়ে চাকরিচ্যুত রাবি চিকিৎসক রাজু