• ঢাকা রোববার, ১৬ জুন ২০২৪, ২ আষাঢ় ১৪৩১
logo

বাবার হত্যাকারীদের বিচার চাই: ডরিন

ঝিনাইদহ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৪ মে ২০২৪, ১৪:৪৮
আমি আমার বাবার হত্যাকারীদের বিচার চাই : ডরিন
ছবি : সংগৃহীত

ঝিনাইদহ-৪ আসনের এমপি আনোয়ারুল আজীম আনারের মেয়ে ডরিন বলেছেন, ‘আমার বাবার হত্যাকারীদের বিচার চাই। যাদেরকে ধরা হয়েছে তাদের প্রিভিয়াস রেকর্ড দেখুন। আমার বাবার মতো তারা এমন অনেক নিরীহ মানুষকে খুন করেছে। প্রধানমন্ত্রীর যদি তার বাবার হত্যার বিচার করতে পারেন, তাহলে আমার বাবা হত্যার বিচারও তিনি করতে পারবেন।

শুক্রবার (২৪ মে) বেলা সাড়ে ১১টার দিকে ডরিন তার শহরের বাসভবনে উপস্থিত গণমাধ্যমকর্মীদের এসব কথা বলেন। তিনি বৃহস্পতিবার রাতে ঢাকা থেকে নিজ বাড়িতে এসেছেন বলেও জানান।

এ সময় তিনি প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করে বলেন, ‘খুনিদের সর্বোচ্চ শাস্তির আওতায় আনা হোক। যাতে আমার মতো কেউ বাবা হারা না হয়।’

ডরিন গণমাধ্যমকর্মীদের আরও বলেন, ‘আমার বাবা ভারতে নিখোঁজের পর থেকে সরকারের সকল সংস্থা প্রশাসন তাকে সহযোগিতা করে আসছে। এখন আমি বাবার মরদেহ উদ্ধারে প্রশাসনের সহযোগিতা চাই।’

এ সময় উপস্থিত ছিলেন কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আইয়ুব হোসেন, সাবেক উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর সিদ্দিক ঠান্ডু, উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শিবলী নোমানী, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র আশরাফুল আলম আশরাফ, মতিয়ার রহমান মতি, মোস্তাফিজুর রহমান বিজু ও মাসুদুর রহমান মন্টুসহ স্থানীয় নেতৃবৃন্দ।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আনারকন্যা ডরিনের ফেসবুক আইডি উধাও
স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিচ্ছেন ‘গ্যাস বাবু’ 
এমপি আনার হত্যা: আদালতে যা জানালেন মিন্টু
আ.লীগ নেতা মিন্টু ৮ দিনের রিমান্ডে