• ঢাকা সোমবার, ১৭ জুন ২০২৪, ৩ আষাঢ় ১৪৩১
logo

শরীয়তপুরে পুকুরে ডুবে প্রাণ গেল ২ শিশুর

শরীয়তপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৪ মে ২০২৪, ১৩:০৫
শরীয়তপুরে পুকুরে ডুবে প্রাণ গেল ২ শিশুর
ছবি : সংগৃহীত

নির্বাচনে ভোট দিতে ঢাকা থেকে শিশু মারিয়াকে নিয়ে গ্রামে এসেছিলেন তার বাবা-মা। গ্রামে এসে ভাগনি লামিয়ার সঙ্গে খেলাধুলা করছিল মারিয়া। এরপর সকলের অগোচরে পুকুরে ডুবে তাদের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (২৩ মে) রাতে শরীয়তপুরের গোসাইরহাট উপজেলার সাইক্যা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত মারিয়া (৮) সাইক্যা গ্রামের রতন সরদার ও মুন্নী বেগম দম্পত্তির ছোট মেয়ে। লামিয়া (৭) বালুচর গ্রামের শাহীনের মেয়ে। সম্পর্কে তারা দুজন খালা-ভাগনি।

স্থানীয়রা জানান, ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপে অনুষ্ঠিত হবে গোসাইরহাট উপজেলা পরিষদ নির্বাচন। নির্বাচনে ভোট প্রয়োগ করতে ঢাকা থেকে গ্রামের বাড়িতে এসেছেন মারিয়ার বাবা-মা। বৃহস্পতিবার দুপুরে মারিয়া তার ভাগনি লামিয়ার সঙ্গে খেলতে গিয়ে নিখোঁজ হয়। এরপর দীর্ঘ সময় খোঁজাখুঁজি করেও তাদের আর পাওয়া যায়নি। পরে সন্ধ্যার দিকে বাড়ির পাশের একটি পুকুর পাড়ে মারিয়ার জুতা দেখতে পায় তার বড় বোন আশা মনি।

স্থানীয়রা আরও জানান, পুকুর পাড়ে জুতা দেখে সন্দেহ হলে টর্চ লাইটের আলো জ্বালিয়ে দেখা যায় পুকুরে মারিয়ার মরদেহ ভেসে রয়েছে। এরপর স্থানীয়দের সহযোগিতায় মারিয়া ও লামিয়াকে উদ্ধার করে গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন গোসাইরহাট থানার ওসি পুষ্পেন দেবনাথ।

তিনি বলেন, নিহত শিশু মারিয়া ও লামিয়ার মরদেহ তাদের পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়া পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় অপমৃত্যুর মামলা হয়েছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শরীয়তপুরের ৩০ গ্রামে ঈদুল আজহা উদযাপন
আখাউড়ায় পুকুরে ডুবে শিশুর মৃত্যু
চাঁদপুরে পুকুরে ডুবে ভাই-বোনের মৃত্যু
আখাউড়ায় পুকুরে ডুবে শিশুর মৃত্যু