• ঢাকা রোববার, ১৬ জুন ২০২৪, ২ আষাঢ় ১৪৩১
logo

সড়কজুড়ে গর্ত, আগুন না নিভিয়ে ফিরে গেল ফায়ার সার্ভিসের গাড়ি

আরটিভি নিউজ

  ২৩ মে ২০২৪, ১১:৪৬
ছবি: সংগৃহীত

দীর্ঘদিন ধরে পুরো সড়কজুড়ে খুঁড়ে রাখা গর্তের কারণে অগ্নিকাণ্ডের স্থান পর্যন্ত পৌঁছাতে না পেরে নিরুপায় হয়ে ফিরে যায় ফায়ার সার্ভিসের গাড়ি। বুধবার (২২ মে) সন্ধ্যায় খুলনা নগরীর টুটপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

জানা যায়, টুটপাড়া এলাকায় মেইন রোডের একটি বিদ্যুতের পিলারে শর্টসার্কিট থেকে অগ্নিকাণ্ড ঘটে। এতে বড় ধরনের ঘটনা না ঘটলেও ক্ষোভে ফেটে পড়েন এলাকাবাসী।

টুটপাড়া ফায়ার সার্ভিস স্টেশনের কর্তব্যরত কর্মকর্তা রবিউল ইসলাম বলেন, বুধবার সন্ধ্যায় নগরীর টুটপাড়া বাজার এলাকায় একটি বৈদ্যুতিক পিলারে আগুন লেগে যায়। এলাকাবাসী দ্রুত খবর দেয় টুটপাড়া ফায়ার স্টেশনে। খবর পেয়ে দুটি গাড়ি পাঠানো হয় অগ্নিকাণ্ডের ঘটনাস্থলে। কিন্তু রাস্তা খারাপ থাকায় গাড়ি ঘটনাস্থলে পৌঁছাতে না পেরে আগুন না নিভিয়েই ফিরে আসে।

স্থানীয় এলাকাবাসী অভিযোগ করে বলেন, টুটপাড়া মেইন রোডে গত এক বছরের বেশি সময় ধরে ওয়াসার পাইপ স্থাপনের কাজ চলছে। প্রায় প্রতিদিনই নতুন নতুন গর্ত করা হচ্ছে সড়কটিতে। এতে করে একটি মেইন রোডে হেঁটে ছাড়া চলাচলের কোনো সুযোগ নেই।

এলাকাবাসী আরও বলেন, রাস্তার দুই পাশের এক ফুটের ফুটপাত দিয়ে মানুষকে চলতে হচ্ছে। ৮-৯টি গর্তের কারণে পুরো রাস্তা বন্ধ। এই রাস্তায় ফায়ার সার্ভিসের গাড়ি ঢুকতে না পেরে ফিরে যেতে বাধ্য হয়েছে। আল্লাহর রহমত যে কোনো বড় ধরনের ক্ষয়ক্ষতি হয়নি। কেউ যদি অসুস্থ হয়ে যায় তাহলে অ্যাম্বুলেন্সও ঢুকতে পারবে না।

খুলনা ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক বলেন, ওয়াসার সুয়ারেজ প্রকল্পের জন্য সড়ক খুঁড়ে পাইপ স্থাপনের কাজ চলছে। এই কাজ চলবে ২০২৫ সালের ডিসেম্বর পর্যন্ত। তবে পাইপ স্থাপন হয়ে গেলে দ্রুত সড়কগুলো মেরামত করার ব্যবস্থা করা হবে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হঠাৎ মেট্রো স্টেশনের ছাদে ফায়ার সার্ভিস কেন?
ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরে চাকরির সুযোগ
পল্টনে ফায়েনাজ টাওয়ারে আগুন, নিয়ন্ত্রণে ৫ ইউনিট
উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে আগুন