• ঢাকা রোববার, ১৬ জুন ২০২৪, ২ আষাঢ় ১৪৩১
logo

মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা, নিহত ২

মুন্সীগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২২ মে ২০২৪, ১৯:৪৬
ছবি : সংগৃহীত

মুন্সীগঞ্জের সিরাজদিখান থানায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে দুই স্কুল শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

বুধবার (২২ মে) বিকেলে থানার সাইতনতলী বাসস্ট্যাণ্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পরে সন্ধ্যা সোয়া ছয়টার দিকে মুমূর্ষু অবস্থায় তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে আনা হলে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে উভয়কেই মৃত ঘোষণা করেন।

জানা গেছে, নিহত দুই শিক্ষার্থীদের মধ্যে একজনের নাম মাহবুব আলম নয়ন (১৬)। তিনি সিরাজদিখান থানার সাইতনতলী গ্রামের আলালউদ্দিনের ছেলে। অপরজন হলেন মো. তুহিন (১৭)। সেও একই গ্রামের মো. আবুল কালামের ছেল। তারা সম্পর্কে দুই বন্ধু।

তাদের মধ্যে নয়ন শ্রীনগরের একটি স্কুলের নবম শ্রেণীর এবং তুহিন সাইতনতলী উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী বলে জানিয়েছেন স্বজনরা।

নিহত নয়নের নানা মো. শাহ আলম ফকির বলেন, আজ বিকেলের দিকে দুই বন্ধু মোটরসাইকেল নিয়ে ঘুরতে বেরিয়েছিল। তখন তুহিন মোটরসাইকেল চালাচ্ছিল আর নয়ন মোটরসাইকেলের পিছনে বসে ছিল। পরে আমরা খবর পাই মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে ঘটনাস্থলে একটি গাছের সাথে ধাক্কা লেগে গুরুতর আহত হয়। পরে দ্রুত তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক জানান তাদের দুজনের কেউ আর বেঁচে নেই।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, মরদেহ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। আমরা বিষয়টি সংশ্লিষ্ট থানা পুলিশকে জানিয়েছি।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গজারিয়ায় সড়কে প্রাণ গেল ২ যুবকের
সৌদিতে সড়ক দুর্ঘটনায় নিহত ৩ জনই চাঁদপুরের
প্রাইভেটকার-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
টাঙ্গাইলে সড়কে ঝরল ৪ প্রাণ