• ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১
logo

রাজবাড়ীতে ভোটকেন্দ্রে গুলিবর্ষণ, আহত ১ 

রাজবাড়ী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২১ মে ২০২৪, ১৩:২২
রাজবাড়ীতে ভোটকেন্দ্রে গুলিবর্ষণ, আহত ১ 
ছবি : সংগৃহীত

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার এক ভোটকেন্দ্রে গুলিবর্ষণ ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে আহত হয়েছেন হাসান খান নামে এক ব্যক্তি।

মঙ্গলবার (২১ মে) সকাল ৯টায় বালিয়াকান্দির নবাবপুর ইউনিয়নের বড়ই চারা সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে এ ঘটনা ঘটে।

আহত হাসান বালিয়াকান্দি উপজেলার চর দক্ষিণ বাড়ি গ্রামের আক্কাস আলী খানের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বড়ই চারা সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে মোটরসাইকেল প্রতীকের চেয়ারম্যান প্রার্থী এহসানুল হাকিম সাধনের কর্মী সমর্থক নবাবপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি জীবন ও তার কর্মীরা অপর চেয়ারম্যান প্রার্থী আনারস প্রতীকের আবুল কালাম আজাদের কর্মীদের ওপর গুলি করে। এ সময় আনারস প্রতীকের এক কর্মীকে চাইনিজ কুড়াল দিয়ে কুপিয়ে আহত করা হয়।

খবর পেয়ে ঘটনাস্থলে আইনশৃঙ্খলা বাহিনীর পুলিশ, বিজিবি, র‍্যাব, ম্যাজিস্ট্রেট আসলে হামলাকারীরা পালিয়ে যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন বড়ই চারা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের প্রিসাইডিং অফিসার রঞ্জুরুল ইসলাম।

তিনি বলেন, ‘সকাল ৯টার দিকে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে বিচ্ছিন্ন ঘটনা ঘটে। আইনশৃঙ্খলা বাহিনী এসে পরিস্থিতি স্বাভাবিক করেছে।’

এ বিষয়ে রাজবাড়ীর পুলিশ সুপার জি এম আবুল কালাম আজাদ বলেন, ‘বালিয়াকান্দির নাবাবপুর ইউনিয়নে বড়ই চারা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে একটি বিচ্ছিন্ন ঘটনা ঘটেছে। এক চেয়ারম্যান প্রার্থীর সমর্থকরা অপর চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা করেন। এ ঘটনায় একজনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। কোনো প্রার্থীর পক্ষ থেকে এখনও অভিযোগ পাইনি।’

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড
দুই ঘণ্টা পর দৌলতদিয়া-পাটুরিয়ায় ফেরি চলাচল স্বাভাবিক
রাজবাড়ীতে পৃথক সড়ক দুর্ঘটনা, নিহত ২
ভেজাল মদপানে কলেজছাত্রের মৃত্যু