• ঢাকা রোববার, ১৬ জুন ২০২৪, ২ আষাঢ় ১৪৩১
logo

ঝালকাঠিতে আনারস প্রতীকের ২ কর্মীকে কুপিয়ে আহত

ঝালকাঠি প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২০ মে ২০২৪, ১৮:৩৯
উপজেলা নির্বাচন
ছবি: আরটিভি

ঝালকাঠি সদর উপজেলা নির্বাচনে আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী খান আরিফুর রহমানের দুই কর্মীকে পিটিয়ে ও কুপিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে।

সোমবার (২০ মে) দুপুরে সদর উপজেলা শেখেরহাট ইউনিয়নের বংকুরা গ্রামে এ ঘটনা ঘটে।

পরে গুরুতর অবস্থায় আহত লাভলু খান (২৬) ও জসিম হাওলাদারকে (২৫) ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানান, কাপ-পিরিচ প্রতীকের প্রার্থী নুরুল আমিন খান সুরুজের কর্মীরা সোমবার দুপুরে টাকা দিয়ে ভোট কেনার জন্য বংকুরা গ্রামে ঢুকলে বাধা দেয় আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর কর্মীরা। এ সময় দুই পক্ষের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়। পরে কাপ-পিরিচ প্রতীকের কর্মী শুভ্র খানের নেতৃত্বে ইউপি সদস্য মতিউর রহমান শুক্কুর, চকিদার কামরুল, শরিফুল ইমরানসহ ৮ থেকে ১০ জন আনারস প্রতীকের কর্মীদের ওপর হামলা চালান। তারা পিটিয়ে ও কুপিয়ে আনারস প্রতীকের কর্মী লাভলু খান ও জসিম হাওলাদারকে আহত করেন। পরে গুরুতর অবস্থায় তাদের উদ্ধার করে স্থানীয়রা ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করে।

আহত জসিম হাওলাদার বলেন, রোববার রাত থেকে কাপ-পিরিচের পক্ষে টাকা দিয়ে ভোট কেনা শুরু হয়। সোমবার দুপুরে প্রার্থীর ভাইয়ের ছেলে শুভ্র খান লোকজন নিয়ে ভোটারদের টাকা দিচ্ছিলেন। এতে বাধা দিলে আমাদের দুইজনকে পিটিয়ে ও কুপিয়ে আহত করে।

এ ব্যাপারে কাপ-পিরিচ প্রতীকের প্রার্থী নুরুল আমিন খান সুরুজ বলেন, আমি গরিব প্রার্থী। আমার কর্মী-সমর্থকরাও গরিব। আমার পক্ষ থেকে কাউকে টাকা দেওয়া হয়নি। একটি মিথ্যা অভিযোগ দিয়ে ষড়যন্ত্র করা হচ্ছে।

ঝালকাঠি থানার উপপরিদর্শক (এসআই) মো. আরেফিন বলেন, দুইজনকে পিটিয়ে ও কুপিয়ে আহত করার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আহতদের হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঝালকাঠিতে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে পাল্টাপাল্টি হামলা, আহত ২০ 
ঝালকাঠিতে আগুনে পুড়ে ৮ গরু ও ১০ ছাগলের মৃত্যু
উপজেলা চেয়ারম্যান প্রার্থীর পক্ষে গাজীপুরের পুলিশ কমিশনার, ইসিতে অভিযোগ
পুকুরে ডুবে ২ চাচাতো বোনের মৃত্যু