• ঢাকা রোববার, ২৩ জুন ২০২৪, ৯ আষাঢ় ১৪৩১
logo

দিপু নির্বাচিত হলে জনগণের কাজে লাগবে: জসিম উদ্দিন

সেনবাগ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৯ মে ২০২৪, ২৩:৫৫
দিপু নির্বাচিত হলে জনগণের কাজে লাগবে: জসিম উদ্দিন
ছবি : আরটিভি

সার্ক চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি, বেঙ্গল গ্রুপ ও আরটিভির ভাইস চেয়ারম্যান জসিম উদ্দিন বলেছেন, ‘দিপু একজন ইয়ং ছেলে তাকে আপনারা যেভাবে ইচ্ছা কাজে লাগাতে পারবেন। তার জন্য আপনারা বিশেষ সুবিধা পাবেন। সে আপনাদের সঙ্গে থাকলে এমপি সাহেবের কাছ থেকে কাজগুলো আদায় করে নিতে পারবে। সে তো অলরেডি গত ১০ বছর আপনাদের সঙ্গে কাজ করেছে। আমরা পলিটিক্স করি এলাকার উন্নয়ন ও মানুষের কল্যাণের জন্য। এর বাইরে কোনো কিছু নেই।’

সোমবার (১৯ মে) নোয়াখালীর সেনবাগ উপজেলার চেয়ারম্যান পদপ্রার্থী বেঙ্গল গ্রুপ ও আরটিভির পরিচালক সাইফুল আলম দিপুর আনারস মার্কার সমর্থনে নবীপুর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে নির্বাচনী এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

এ সময় দেখা যায়, আনারস মার্কার সমর্থনে নির্বাচনী জনসভায় বিপুল সংখ্যক নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণি-পেশার লোকজন উপস্থিত ছিলেন।

সভায় বেঙ্গল গ্রুপ ও আরটিভির পরিচালক শামসুল আলম সুমন বলেন, ‘দিপুকে যদি আপনারা নির্বাচিত করতে পারেন তাহলে সেনবাগকে একটি মডেল উপজেলা গড়ে তোলা হবে। এমপি সাহেব ১৫ বছর ক্ষমতায় আছেন, আমরা কখনও এখানে টেন্ডারবাজী চাঁদাবাজি করতে দেইনি। যদি দিপু চেয়ারম্যান নির্বাচিত হয়, ভবিষ্যতেও হবেনা।

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে নোয়াখালীর সেনবাগ উপজেলার চেয়ারম্যান পদপ্রার্থী বেঙ্গল গ্রুপ ও আরটিভির পরিচালক সাইফুল আলম দিপু বলেন, ‘আমি সরল মনের মানুষ, গ্রামের ভিলেজ পলিটিক্স বুঝি না। আমি আপনাদের কাছে আনারস মার্কা নিয়ে এসেছি, আপনারাই আমাকে আপনাদের উন্নয়ন করার সুযোগটুকু করে দেবেন। আমি নির্বাচিত হলে আপনাদের পাশে থেকে আপনাদের সেবা করতে যা যা করার দরকার সব করবো ইনশাআল্লাহ, কথা দিলাম।’

নবীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবদুল্ল্যা আল মামুনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নজরুল ইসলামের সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাহার উল্যা বাহার, নবীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বেলায়েত হোসেন সোহেল, সাবেক চেয়ারম্যান আবদুল ওহাবসহ আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এ সময় উপস্থিত লোকজন হাত তুলে আনারস মার্কায় ভোট দেওয়ার বিষয়ে সমর্থন জানান।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সেনবাগ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত সাইফুল আলম দিপু
সেনবাগে প্রতিপক্ষ প্রার্থীর এজেন্টদের হত্যার হুমকি, কেন্দ্রে যেতে নিষেধ
রাজনীতি করি মানুষের কল্যাণ ও এলাকার উন্নয়নের জন্য: জসিম উদ্দিন
সেনবাগ উপজেলা পরিষদ নির্বাচনে সাইফুল আলম দিপুর গণসংযোগ