• ঢাকা বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

রাজনীতি করি মানুষের কল্যাণ ও এলাকার উন্নয়নের জন্য: জসিম উদ্দিন

সেনবাগ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৮ মে ২০২৪, ২২:১৭
রাজনীতি করি মানুষের কল্যাণ ও এলাকার উন্নয়নের জন্য: জসিম উদ্দিন
ছবি : আরটিভি

সার্ক চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি, বেঙ্গল গ্রুপ ও আরটিভির ভাইস চেয়ারম্যান জসিম উদ্দিন বলেছেন, আমরা যারা এখানে আছি সবাই রাজনীতি করি। কিন্তু কেন করি, মানুষের কল্যাণের জন্য এলাকার উন্নয়নের জন্য আমরা রাজনীতি করি। এখানে ইনকামের কোনো সোর্স নেই, নিজের ব্যবসা করে চলতে হয়। আমি এফবিসিসিআইয়ের দায়িত্বে থাকাকালীন সময়ে বেঙ্গল গ্রুপ ২০০ কোটি টাকার ক্ষতি হয়েছে। কারণ, প্রতিষ্ঠানকে আমি সময় দিতে না পারার কারণে।

শনিবার (১৮ মে) বিকেলে উপজেলার মোহাম্মদপুর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে সেবারহাট বাজারে আনারস প্রতীকের সমর্থনে নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

জসিম উদ্দিন বলেন, বাংলাদেশের উন্নয়নটা হয় এমপিদের মধ্যমে। এমপির সঙ্গে সমন্বয় না থাকলে তাহলে তেমন উন্নয়ন করা যায় না। দেখবেন কোন ইউনিয়নে প্রচুর কাজ হয়েছে আর কোন ইউনিয়নে তেমন কিছু হয়নি। সাইফুল আলম দিপুকে নির্বাচিত করতে পারলে ধরতে পারবেন। সে একটি ইয়ং ছেলে, গত ১০ বছর এলাকায় প্রচুর সময় দিয়েছে। তার বাবা এমপি, সে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলে দুজনে মিলে এলাকার উন্নয়ন করতে পারবে।

আসন্ন ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে দ্বিতীয় ধাপে নোয়াখালীর সেনবাগ উপজেলায় চেয়ারম্যান পদে পদপ্রার্থী বেঙ্গল গ্রুপ ও আরটিভির পরিচালক সাইফুল আলম দিপু বলেন, ‘আমি প্রার্থী না হলে এখানে উপজেলা নির্বাচনে কঠিন সংঘর্ষ লাগতো।’

সাইফুল আলম দিপু বলেন, ‘২১ মে সবাই মা-বোনদেরকে নিয়ে কেন্দ্রে গিয়ে আনারস প্রতীকে ভোট দেবেন। যাকে তাকে ভোট দিয়ে নির্বাচিত করবেন না। আমার বাবা এখানকার এমপি ১০ বছর। তার সঙ্গে আমি আছি। আপনারা যদি আমাকে ২১ মে ভোট দিয়ে নির্বাচিত করেন, তাহলে সব সময় পাবেন। আমি সবার সঙ্গে মিলেমিশে এলাকার উন্নয়নে কাজ করব।’

এ সময় মোহাম্মদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফিরোজ আলম রিগানের সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল হকের সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাহার উল্ল্যা বাহার, মোহাম্মদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফিরোজ আলম ভূঁইয়া রিগান, কাদরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গিয়াস উদ্দিন ভূঁইয়া, উপজেলা আওয়ামী লীগের সদস্য সামছুদ্দিন রিয়াদ, আওয়ামী লীগ নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী খালেদ মোশারেফ জুয়েল, সেবারহাট বাজার কমিটির সভাপতি আবুল বাহারসহ আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতারা।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাংলাদেশের রাজনীতি নিয়ে রয়টার্সকে যা বললেন ড. ইউনূস
বাবার অসম্পূর্ণ কাজ বাস্তবায়নে রাজনীতি করবো: ডরিন
‘আ.লীগ কখনও ইতিবাচক রাজনীতি করেনি’
জামায়াতকে নিয়ে ফখরুলের মন্তব্যের তীব্র সমালোচনা কাদেরের