• ঢাকা শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১
logo

সুপ্রিম কোর্ট রিসার্চ ইনস্টিটিউট পরিদর্শনে প্রধান বিচারপতি

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৭ মে ২০২৪, ২৩:৫৭
সুপ্রিম কোর্ট রিসার্চ ইনস্টিটিউট পরিদর্শনে প্রধান বিচারপতি
ছবি : আরটিভি

কক্সবাজারের টেকনাফ উপজেলার শীলখালি মৌজায় বাংলাদেশ সুপ্রিম কোর্ট রিসার্চ ইনস্টিটিউটের নির্ধারিত স্থান পরিদর্শন করেছেন প্রধান বিচারপতি ওবায়দুল হাসান।

শুক্রবার (১৭ মে) বিকেলে টেকনাফ বাহারছড়া ইউনিয়নের শীলখালিতে এ ইনস্টিটিউটের নির্ধারিত স্থান পরিদর্শন করেন তিনি।

এ সময় বাংলাদেশ সুপ্রিম কোর্ট রিসার্চ ইনস্টিটিউট বাস্তবায়ন কমিটির সদস্যবৃন্দ, আপিল বিভাগের বিচারপতি এম ইনায়েতুর রহীম, বিচারপতি আশফাকুল ইসলামসহ কমিটির অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

সুপ্রিম কোর্ট রিসার্চ ইনস্টিটিউটের নির্ধারিত স্থান পরিদর্শনকালে বাংলাদেশ সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতি স্বল্প সময়ের মধ্যে ভূমি বরাদ্দ প্রদান করায় মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জ্ঞাপন করেন। এ ছাড়া তিনি এই কাজে সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।

তিনি আশাবাদ ব্যক্ত করেন, দ্রুত সময়ের মধ্যে ভূমি উন্নয়নসহ সুপ্রিম কোর্ট রিসার্চ ইনস্টিটিউটের স্থাপনা নির্মাণের কাজ শুরু করা হবে। তিনি সুপ্রিম কোর্ট রিসার্চ ইনস্টিটিউটের সফল বাস্তবায়নের জন্য একটি উচ্চ ক্ষমতাসম্পন্ন টেকনিক্যাল কমিটি গঠনের ঘোষণা দেন। পরিদর্শন শেষে আপিল বিভাগের মাননীয় বিচারপতি এম ইনায়েতুর রহিম মোনাজাত পরিচালনা করেন।

প্রধান বিচারপতির পরিদর্শনের সময় কক্সবাজারের জেলা প্রশাসক মুহাম্মদ শাহীন ইমরান, টেকনাফ উপজেলার উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আদনান চৌধুরী, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সৈয়দ সাফকাত আলী, টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ওসমান গণি ও বাহারছড়া ইউনিয়নের চেয়ারম্যান আমজাদ হোসেন খোকন উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সেন্টমার্টিনে ট্রলারডুবি, নিখোঁজ ২ জনের মরদেহ উদ্ধার
ট্রলারডুবির ঘটনায় কোস্টগার্ডের চৌকি ভাঙচুর, গুলিতে যুবক আহত
আদালতের নতুন সময়সূচি নির্ধারণ
ফের মিয়ানমার সীমান্ত থেকে বাংলাদেশি ট্রলারে গুলি