• ঢাকা শনিবার, ২২ জুন ২০২৪, ৮ আষাঢ় ১৪৩১
logo

চেয়ারম্যান পদে স্বামী-স্ত্রীর লড়াই

আরটিভি নিউজ

  ১৭ মে ২০২৪, ২০:০৯
ফাইল ছবি

ফরিদপুরের ভাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন স্বামী-স্ত্রীসহ পাঁচজন। প্রতীক বরাদ্দ পেয়ে প্রচারণাও শুরু করে দিয়েছেন এ দম্পতি। তারা হলেন মোখলেসুর রহমান সুমন ও তার স্ত্রী লোপা রহমান।

সুমন ভাঙ্গা উপজেলার আজিমনগর ইউনিয়নের ঈশ্বরদী গ্রামের হাজী ইরফান উদ্দিন মাতুব্বরের ছেলে। তিনি উপজেলা আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী ও কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সমাজকল্যাণবিষয়ক সম্পাদক। তার নির্বাচনী প্রতীক ঘোড়া।

মোখলেসুর রহমান সুমনের স্ত্রী লোপা রহমান একই পদে (চেয়ারম্যান) প্রতিদ্বন্দ্বিতা করছেন। চান্দা ইউনিয়নের পুলিয়া মন্ডলবাড়ি গ্রামের রাধেশ্যাম মণ্ডলের কন্যা লোপা রহমান। তিনি আনারস প্রতীক নিয়ে নির্বাচনি মাঠে রয়েছেন।

এ উপজেলায় অপর তিন প্রার্থী হলেন ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন সমর্থিত ৭ নম্বর আলগী ইউনিয়ন পরিষদের দুইবারের চেয়ারম্যান কাওছার ভূঁইয়া, লায়ন মো. শহিদুল ইসলাম ও মাইনুল ইসলাম খান।

মোখলেসুর রহমান সুমনের স্ত্রী লোপা রহমান গণমাধ্যমে বলেন, ‌আমি উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছি। আমার স্বামীও চেয়ারম্যান পদে নির্বাচন করছেন। তবে আমার স্বামীর পক্ষ থেকে কোনো নিষেধ বা চাপ নেই।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে ভাঙ্গা উপজেলা নির্বাচন কর্মকর্তা হাচেন উদ্দিন বলেন, উপজেলা নির্বাচনে স্বামী-স্ত্রী চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন এবং নির্বাচনী মাঠে রয়েছেন।

আগামী ২৯ মে ভাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঘুমন্ত অবস্থায় পাহাড়ধস, স্বামী-স্ত্রীর মৃত্যু
বউয়ের মামলায় উপজেলা চেয়ারম্যান কারাগারে
পশুর হাটের টাকা ভাগাভাগি নিয়ে সংঘর্ষ, ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে জখম
ছাগলকাণ্ড নিয়ে যা বললেন এনবিআর চেয়ারম্যান