• ঢাকা বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

স্কেভেটরের নিচে চাপা পড়ে প্রাণ গেল চালকের

পঞ্চগড় প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৬ মে ২০২৪, ২৩:৫০
ছবি : আরটিভি

পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলায় স্কেভেটরের (মাটি খনন কাজে ব্যবহৃত যন্ত্র) নিচে চাপা পড়ে রিফাত হোসেন (২১) নামে এক চালকের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (১৬ মে) দিবাগত রাত সাড়ে তিনটায় উপজেলার টেপ্রীগঞ্জ ইউনিয়নের মন্ডল পাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত রিফাত ইসলামের বাড়ি উপজেলার শালডাংগা ইউনিয়নের ছত্র শিকারপুর এলাকায়। তিনি ওই এলাকার বারেক আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয়দের সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দিবাগত রাত ৪টা দিকে বোদা উপজেলার সাকোয়া এলাকা থেকে একটি স্কেভেটর দেবীগঞ্জ উপজেলার টেপ্রীগঞ্জ ইউনিয়নের নগরপাড়া এলাকায় একটি লোডার (বড় আকারের ট্রাক্টর) গাড়িতে করে নিয়ে যাওয়া হচ্ছিল। পরে ইউনিয়নের মন্ডল পাড়া এলাকায় পৌঁছালে স্কেভেটর পরিবহন করা ওই গাড়িটি কাঁচা রাস্তায় আটকে যায়।

এ সময় স্কেভেটর চালক তার গাড়িটিকে লোডার গাড়ি থেকে সড়কে নামানোর চেষ্টা করছিলেন। এসময় স্কেভেটরটি সড়কের ধারে উল্টে পড়ে যায়। এতে স্কেভেটরের নিচে চাপা পড়ে চালক রিফাত ইসলাম ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন। এদিকে দুর্ঘটনার খবর পাওয়ার পরপরই স্কেভেটর চালকের পরিবারের লোকজন ভোরে ঘটনাস্থলে ছুটে যান।

পরে দেবীগঞ্জ ফায়ার সার্ভিস ও থানায় খবর দেয়া হলে এলাকাবাসীর সহযোগিতায় স্কেভেটর চালকের মরদেহটি উদ্ধার করা হয়। পরে নিহতের মরদেহ সুরতহাল শেষে আইনী প্রক্রিয়া শেষে পরিবারের হস্তান্তর করা হবে বলে জানা গেছে। এদিকে ঘটনার পরপরই স্কেভেটর পরিবহন করা গাড়িটি নিয়ে চালক পালিয়ে গেছেন বলে জানা গেছে।

দেবীগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) ফারুক রানা বলেন, স্থানীয় মানুষজন ফজরের নামাজ শেষে ফেরার পথে দেখতে পান সড়কের ধারে একটি স্কেভেটর উল্টে পড়ে আছে। তারা কাছে গিয়ে দেখতে পান ভেতরে একজন মানুষ আটকে পড়ে আছে। পরে আমাদের খবর দেয়া হলে ঘটনাস্থলে ছুটে যাই। পরে মরদেহটি উদ্ধার করে সুরহতাল শেষে থানায় নিয়ে আসা হয়েছে। ঘটনার পরে স্কেভেটর পরিবহন করা গাড়িটি পালিয়ে গেছে। আমরা দূর্ঘটনার বিষয়ে অনুসন্ধান করছি। এটা কি নিছক দূর্ঘটনা নাকি পরিকল্পিত, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এখন পর্যন্ত নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ট্রেনের ধাক্কায় অটোরিকশার দুই যাত্রী নিহত
একসঙ্গে একই এলাকার ২ স্কুলছাত্রী নিখোঁজ
নড়াইলে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল বৃদ্ধের
নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস পুকুরে, আহত ২৫
X
Fresh