• ঢাকা বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

ধামরাইয়ে উপজেলা নির্বাচন অফিসারকে প্রত্যাহার চেয়ে সংবাদ সম্মেলন 

সাভার প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৬ মে ২০২৪, ২১:৪৩
ছবি : আরটিভি

ধামরাই উপজেলা পরিষদ নির্বাচনে এক চেয়াম্যান প্রার্থীকে বিজয়ী করতে বিভিন্ন ভোট কেন্দ্রে প্রার্থীর পছন্দনীয় প্রিজাইডিং অফিসার নিয়োগ দেওয়ার অভিযোগ তুলে ঘোড়া প্রতীকের চেয়ারম্যান প্রার্থী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোহাদ্দেছ হোসেন উপজেলা নির্বাচন অফিসার জাহিদ হোসেনের প্রত্যাহারের দাবিতে সংবাদ সম্মেলন করেছেন।

বৃহস্পতিবার (১৬ মে) দুপুরে উপজেলা চত্ত্বরে একটি হোটেলে এ সংবাদ সম্মেলন করেন তিনি।

সংবাদ সম্মেলনে ঘোড়া প্রতীকের চেয়ারম্যান প্রার্থী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোহাদ্দেছ হোসেন সুষ্ঠু ও নিরপেক্ষ ভোটের স্বার্থে ওইসব প্রিজাইডিং অফিসাদের পরিবর্তনসহ উপজেলা নির্বাচন অফিসারকে প্রত্যহারের দাবি জানান।

এ বিষয়ে তিনি জেলা প্রশাসক, রিটার্নিং অফিসারসহ সহকারি রিটানিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে একটি লিখিত অভিযোগ করেছেন।

তবে অজ্ঞাত কারণে বিশেষ প্রার্থীর নাম উল্লেখ না করলেও তিনি বিশেষ প্রার্থী বলতে মোটরসাইকেল প্রতীকের প্রার্থী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক খালেদ মাসুদ খান লাল্টুকে ইঙ্গিত করেন। খালেদ মাসুদ খান লাল্টু স্থানীয় এমপি বেনজীর আহমদের আশির্বাদপুষ্ট বলে গুঞ্জন রয়েছে।

এসব কেন্দ্রে নিয়োগপ্রাপ্ত প্রিজাইডিং অফিসারদের (বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষক ও ব্যাংক কর্মকর্তা) সঙ্গে গত দুইদিন যাবৎ উপজেলা নির্বাচন অফিসার জাহিদ হোসেন এক বিশেষ প্রার্থীর পক্ষ নিয়ে প্রার্থীকে বিজয়ী করতে গোপন মিটিং এ নীল নকশা করেছেন বলে সংবাদ সম্মেলনে অভিযোগ করেন ঘোড়া প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মোহাদ্দেছ হোসেন।

আগামী ২১ মে দ্বিতীয় ধাপে ধামরাই উপজেলা নির্বাচন অনুষ্ঠিত হবে। এতে ১টি পৌরসভা ও ১৬টি ইউনিয়নে ১৪৮টি কেন্দ্র রয়েছে। ভোটার সংখ্যা তিন লাখ ৬১ হাজার ১৪৭। এ নির্বাচনে ছয়জন প্রার্থী চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রসূতির পেটে গজ রেখে সেলাই, অভিযোগ অস্বীকার চিকিৎসকের
কসবায় নির্বাচনে অনিয়মের অভিযোগে দুই প্রার্থীর সংবাদ সম্মেলন
চলতি মাসে তাপপ্রবাহ ও ঝড়-বৃষ্টি নিয়ে যা জানা গেল
আমাদের ভেতর একতা নেই: ওমর সানী
X
Fresh