• ঢাকা বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

দুদিন সিলেটের যেসব এলাকায় ৫ ঘণ্টা বিদ্যুৎ থাকবে না

সিলেট প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৬ মে ২০২৪, ১৭:৩৫
ফাইল ছবি

সিলেটের বিভিন্ন এলাকায় দুদিন ৫ ও ৮ ঘণ্টা বিদ্যুৎ থাকবে না। আগামীকাল শুক্রবার সকাল ৭টা থেকে দুপুর ১২টা পর্যন্ত ও পরদিন শনিবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ওই সব এলাকায় বিদ্যুৎ থাকবে না।

বুধবার (১৫ মে) রাতে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (বিউবো) বিক্রয় ও বিতরণ বিভাগ সিলেট–২ এর নির্বাহী প্রকৌশলী শামছ-ই আরেফিন স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।

এতে বলা হয়েছে, শুক্রবার সকাল ৭টা থেকে দুপুর ১২টা পর্যন্ত রাস্তা সম্প্রসারণ ও ড্রেন খনন, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য ১১ কেভি উপশহর ফিডার, রায়নগর ফিডার, কুমারপাড়া ফিডার, বোরহান উদ্দিন ফিডারের উপশহর ব্লক-এ, বি, সি, ডি, জে, এবিসি পয়েন্ট, তেররতন, সৈয়দানীবাগ, সাদারপাড়া, সোনারপাড়া, মজুমদারপাড়া, দর্জিপাড়া, মিরাবাজার, খারপাড়া, কুমারপাড়া, ঝেরঝেরী পাড়া, যতরপুর, মৌবন আ/এ, বোরহানউদ্দীন রোড, মেন্দিবাগ, কুশিঘাট, টুলটিকর, মিরাপাড়া, শাপলাবাগ, কল্যাণপুর এবং আশেপাশের এলাকাসমূহে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

এ ছাড়া শনিবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ১১ কেভি ধোপাদিঘীরপাড় ফিডার, সোবহানীঘাট ফিডার, কালীঘাট ফিডার, মুক্তিরচক ফিডারের বন্দরবাজার রোড, ধোপাদিঘীরপাড়, হাফিজ কমপ্লেক্স, ওসমানী জাদুঘর, ডুবড়ী হাওর, সবজিবাজার, চালিবন্দর, কাস্টঘর, মেন্দিবাগ, সোবাহনীঘাট, বিশ্বরোড, জেলগেট, আমজাদ আলী রোড, কালীঘাট, মহাজনপট্টি, হকার্স মার্কেট, মীরেরচক, মুক্তিরচক, মুরাদপুর এবং আশপাশের এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

গ্রাহকদের সাময়িক সমস্যার জন্য দুঃখ প্রকাশ করে নির্ধারিত সময়ের আগে কাজ শেষ হলে তাৎক্ষণিকভাবে বিদ্যুৎ সরবরাহ চালু করা হবে বলেও বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পল্লী বিদ্যুতের ছেঁড়া তারে বিদ্যুৎস্পৃষ্টে নিহত ২
জকিগঞ্জে পুকুরে ডুবে ২ শিশুর মৃত্যু
সিলেটে ৩ নদীর পানি বিপৎসীমার ওপরে
পিডিবির লাইনে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পঙ্গু মা-ছেলে, বিচার দাবি
X
Fresh