• ঢাকা সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

ফরিদপুর মেডিকেলের আগুন নিয়ন্ত্রণে, তদন্ত কমিটি গঠন

ফরিদপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৬ মে ২০২৪, ১৬:১৯
ছবি : সংগৃহীত

ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের আগুন নিয়ন্ত্রণ এসেছে। ঘটনাস্থলে পরিদর্শন করেছেন জেলা প্রশাসক (ডিসি) মো. কামরুল আহসানে তালুকদার ও পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ মোর্শেদ আলম। এ অগ্নিকাণ্ডের ঘটনা তদন্তে সাত সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তবে অগ্নিকাণ্ডে ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি।

বৃহস্পতিবার (১৬ মে) সকাল ৮টার দিকে হাসপাতালটির দ্বিতীয় তলার স্টোর রুমে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

এ সময় আগুন দ্রুত ছড়িয়ে যাওয়ার পাশাপাশি ধোঁয়ায় চারপাশে অন্ধকার হয়ে যায়। পরে ফায়ার সার্ভিসের কয়েকটি টিমের প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।

ফরিদপুরের ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক মো. আসাদুজ্জামান বলেন, খুব অল্প সময়ের মধ্যে হাসপাতালটির আগুন নিয়ন্ত্রণ এনেছে ফায়ার সার্ভিস। এখন হাসপাতালটি বিপদমুক্ত।

ফরিদপুরের জেলা প্রশাসক (ডিসি) মো. কামরুল আহসান তালুকদার বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের আগুনের ঘটনায় সাত সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। ওই কমিটিকে তদন্ত শেষ করে দ্রুত সময়ের মধ্যে প্রতিবেদন দিতে বলা হয়েছে।

জেলা প্রশাসক বলেন, শর্টসার্কিট থেকে এ আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। তবে, তদন্ত রিপোর্ট হাতে পাওয়ার পর আগুন লাগার কারণ জানা যাবে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ধোলাইখালে ব্যাংকে লাগা আগুন নিয়ন্ত্রণে
গুলশানের আগুন নিয়ন্ত্রণে
চকবাজারের আগুন নিয়ন্ত্রণে
X
Fresh