• ঢাকা বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

চেয়ারম্যান প্রার্থীর মেয়ের গাড়ির ধাক্কায় শিশু নিহত

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৫ মে ২০২৪, ২০:০৭
ফাইল ছবি

গাজীপুরের শ্রীপুরে উপজেলা পরিষদ নির্বাচনে আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আব্দুল জলিলের মেয়ের গাড়ীর ধাক্কায় শিশু ইয়াসিন (৩) নিহত হয়েছে।

বুধবার (১৫ মে) সকাল সাড়ে ১০ টায় শ্রীপুর উপজেলার তেলিহাটি ইউনিয়নের মুলাইদ (শফিক মোড়) মজিবর রহমানের বাড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শিশু ইয়াসিন গাজীপুর সিটি কর্পোরেশনের হাতিয়াব এলাকার জহিরুল ইসলামের ছেলে। সে তার বাবা-মার সঙ্গে মুলাইদ দক্ষিণ পাড়া এলাকায় ভাড়া বাসায় বসবাস করতেন। নিহতের বাবা পেশায় টায়ার ব্যবসায়ী।

স্থানীয় প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শ্রীপুর উপজেলা পরিষদ নির্বাচনে আনারস প্রতীকের চেয়রাম্যান প্রার্থী আব্দুল জলিলের মেয়ে ঝর্ণা আক্তার আক্তার (৩০) তার চাচাতো ভাই কাউসার ও আলভিসহ পরিবারের অন্যান্য সদস্যরা গাড়ি নিয়ে নির্বাচনী প্রচারণায় বের হন। শ্রীপুর উপজেলার তেলিহাটি ইউনিয়নের মুলাইদ (শফিক মোড়) মজিবর রহমানের বাড়ির সামনে সড়ক পার হওয়ার সময় দ্রুত গতির প্রাইভেটকার শিশু ইয়াসিনকে ধাক্কা দেয়। এ সময় সে গুরুত্বর আহত হয়। পরে শিশুকে উদ্ধার করে চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তবে দুর্ঘটনায় শিশু নিহতের ঘটনার সত্যতার জন্য শ্রীপুর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) সাখাওয়াত হোসেনসহ একাধিক উপপরিদর্শককে (এসআই) এ বিষয়ে জিজ্ঞাসা করলে তারা দুর্ঘটনার বিষয়ে কোন তথ্য জানেন না বলে জানান।

শ্রীপুর থানার কর্তব্যরত কর্মকর্তা উপপরিদর্শককে (এসআই) সাখাওয়াত হোসেন জানান, দুর্ঘটনাস্থল এলাকায় শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) নাহিদ হাসান টহল ডিউটিতে রয়েছেন। তিনি জানান, এ ধরনের তথ্য আমাদেরকে কেউ অবহিত করে নাই। যতটুকু জেনেছি রোগী ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে আছে। আমাদেরকে জানালে ব্যবস্থা নিব।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নড়াইলে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল বৃদ্ধের
নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস পুকুরে, আহত ২৫
ময়লার গাড়ির ধাক্কায় প্রাণ গেল অন্তঃসত্ত্বার
রামপালে পিকআপচাপায় শিশু নিহত
X
Fresh