• ঢাকা বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

বন্ধুর বাড়িতে বেড়াতে এসে বন্ধু খুন 

বগুড়া প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৫ মে ২০২৪, ০৯:০৩
বন্ধুর বাড়িতে বেড়াতে এসে বন্ধু খুন 
ছবি : আরটিভি

দুজনের মধ্যে ঘনিষ্ঠ বন্ধুত্ব। দুজনই মাদকাসক্ত। আবার দুজনের নামেই রয়েছে হত্যা মামলা। এদেরই একজনের বাড়িতে বেড়াতে এসে খুন হয়েছেন অন্য বন্ধু।

মঙ্গলবার (১৪ মে) বিকেলে বগুড়া সদর উপজেলার শহরদীঘি পশ্চিমপাড়ায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়, শহরের মালগ্ৰাম পশ্চিমপাড়ার মো. জিন্নাহর ছেলে পেশায় ট্রাক চালকের সহকারী আলী হাসানের সঙ্গে শহর দীঘি গ্ৰামের সবুজ সওদাগরের ঘনিষ্ঠ বন্ধুত্ব। সেই ঘনিষ্ঠ বন্ধু সবুজের বাড়িতে বেড়াতে গিয়ে তার ছুরিকাঘাতে আরেক বন্ধু আলী হাসান নিহত হয়েছেন।

নিহত আলী হাসান বগুড়া সদরের ফাঁপোর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক মমিনুল ইসলাম রকি হত্যা মামলার আসামি।

একই এলাকার বাসিন্দা অভিযুক্ত সবুজ সওদাগর বঙ্গবন্ধু সৈনিক লীগের জেলা সভাপতি। তার বিরুদ্ধেও হত্যাসহ একাধিক মামলা রয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইহান ওলিউল্লাহ।

ফাঁপোর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেহেদী হাসান বলেন, ‘অজ্ঞাতপরিচয়ের একটি নম্বর থেকে জানানো হয়, সবুজ সওদাগর এক যুবককে ছুরিকাঘাত করে ঘরে তুলে রেখেছে। খবর শুনে এলাকার লোকজন সবুজের বাড়িতে যায় এবং তাকে আটকানোর চেষ্টা করে। পরে পুলিশকে জানালে এর মধ্যে আহত হাসানকে নিয়ে হাসপাতালে চলে যায় সবুজ। সবুজ ও হাসান ঘনিষ্ঠ বন্ধু ছিলেন। এমনকি তারা দুজনেই হত্যা মামলার আসামিও ছিলেন। তাদের নানা অপকর্মে এলাকাবাসী অতিষ্ঠ ছিলেন।’

এ বিষয়ে ওসি ওলিউল্লাহ বলেন, ‘ছুরিকাঘাতে আলী হাসান নামে এক যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় জড়িত হিসেবে সন্দেহে সবুজ পলাতক রয়েছে। তাকে আইনের আওতায় আনতে অভিযান চলছে। আলী হাসানের মরদেহ ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রয়েছে।’

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বগুড়ায় যুবলীগ নেতা আটক
ঢাকার সঙ্গে উত্তরবঙ্গের রেল যোগাযোগ বন্ধ
ব্যালটে প্রতীকে অমিল, বগুড়ায় ভোটগ্রহণ স্থগিত
বগুড়ায় প্রার্থীর নির্বাচনী বুথে পৌর কাউন্সিলর আটক 
X
Fresh