• ঢাকা বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

শিশুর গলায় ছুরি ধরে ডাকাতি, স্বর্ণালংকার ও টাকা লুট

টাঙ্গাইল (উত্তর) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৪ মে ২০২৪, ২২:০৬
ছবি : আরটিভি

টাঙ্গাইলের ভূঞাপুরে জানালার গ্রিল কেটে ডাকাতির ঘটনা ঘটেছে। সোমবার দিবাগত রাতে উপজেলার কয়েড়া এলাকার এ ডাকাতির ঘটনা ঘটে।

এ সময় ডাকাতরা বাড়ির মালিক আলিম রাজ আজিম ও তার স্ত্রী মুন্নীকে বেঁধে রাখে। এছাড়াও তাদের সন্তানের গলায় ছুরি ঠেকিয়ে ২০ ভরি স্বর্ণ ও ৬০ হাজার টাকা লুট করে নিয়ে যায়। ডাকাতি কাজে অংশ নেয় চার থেকে পাঁচজন সদস্য।

বাসার মালিক আলিম রাজ আজিম জানান, সোমবার দিবাগত রাত ১টার দিকে চার সদস্যের একটি ডাকাত দল জানালার গ্রিল কেটে ভেতরে প্রবেশ করেন। বিষয়টি টের পেলে ডাকাতরা তাকেসহ স্ত্রী মুন্নীর হাত-পা বেঁধে ফেলে এবং মারধর করে। এ সময় তাদের ঘুমিয়ে থাকা সন্তানের গলায় ছুরি ঠেকিয়ে আলমারির চাবি ছিনিয়ে নেয়। পরে সব কিছু তছনছ করে ২০ ভরি স্বর্ণ ও ৬০ হাজার টাকা লুট করে নিয়ে যায়। রাত সাড়ে ৩টা পর্যন্ত চলে ডাকাতি কার্যক্রম। ডাকাতরা চলে যাওয়ার পর তাদের চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসে।

প্রতিবেশীরা জানান, আজিম ও মুন্নীর চিৎকার শুনে তারা বাসায় যান। জানালার গ্রীল কাটা, আলমারি খোলা, মেঝে ও খাটের ওপর সবকিছু তছনছ অবস্থায় দেখা যায়।

এ বিষয়ে ভূঞাপুর থানার ওসি আহসান উল্লাহ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। একাধিক টিম মাঠে কাজ করছে। খুব তাড়াতাড়ি জড়িতদের গ্রেপ্তার করা হবে বলেও জানান তিনি।


মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এক নারীর কাছে চার পুরুষের পরাজয়!
টাঙ্গাইলের তিন উপজেলায় চেয়ারম্যান হলেন যারা 
টাঙ্গাইলে হেরোইন রাখার দায়ে নারীর যাবজ্জীবন
এক ভাইয়ের কর্মীর আঙুল কেটে নিলো আরেক ভাইয়ের কর্মীরা
X
Fresh