• ঢাকা সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

কাদের মির্জাকে হত্যার হুমকি, থানায় জিডি

আরটিভি নিউজ

  ১৪ মে ২০২৪, ১৭:২৪
পৌর মেয়র আবদুল কাদের মির্জা। ফাইল ছবি

সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র ও কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল কাদের মির্জাকে হত্যার হুমকি দেওয়া হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে কাদের মির্জা বাদী হয়ে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

মঙ্গলবার (১৪ মে) দুপুরে কোম্পানীগঞ্জ থানায় তিনি এ জিডি করেন। এর আগে, কাদের মির্জার মোবাইল ফোনে একটা অচেনা নম্বর থেকে হত্যার হুমকি দেওয়া হয়।

সাধারণ ডায়েরিতে কাদের মির্জা উল্লেখ করেন, ২৯ মে উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মিজানুর রহমান বাদলের অনুসারীরা বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জাকে হত্যার হুমকি দিয়ে আসছে। নির্বাচনকে কেন্দ্র করে কোম্পানীগঞ্জ উপজেলার দাগনভূঞা, সুবর্ণচর, কবিরহাট ও সেনবাগ উপজেলার অস্ত্রধারী সন্ত্রাসীদের ভাড়া এনে কোম্পানীগঞ্জের শান্তির পরিবেশকে অস্থিতিশীল করার চেষ্টা করা হচ্ছে। এ ছাড়াও কোম্পানীগঞ্জের আওয়ামী লীগ সমর্থিত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজিম উদ্দিন মিকন, মো. আইয়ুব আলী, সালেকিন রিমন, জাহেদুল হক কচি, আবদুর রেজ্জাককে বিভিন্নভাবে হুমকি দিয়ে নির্বাচন বানচালের চেষ্টা করছে।

তিনি আরও উল্লেখ করেন, এ ছাড়া স্বতন্ত্র উপজেলা চেয়ারম্যান প্রার্থী পরিচয় দিয়ে শাহাদাত হোসেন বসুরহাট পৌরসভার ৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. রাসেল, বসুরহাট পৌরসভা যুবলীগের সাধারণ সম্পাদক হামিদ উল্যা হামিদ, কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি আইনুল মারুফকে অকথ্য ভাষায় গালিগালাজ করে হত্যার হুমকি দেওয়া হয়। বিষয়টি তিনি সরকারের উচ্চপদস্থ কর্মকর্তাদের অবগত করেন।

এ ব্যাপারে কাদের মির্জা গণমাধ্যমকে বলেন, একটি নম্বর থেকে আমার ফোনে কল আসে। ফোন রিসিভ করে হ্যালো বললে ফোনের ওপাশ থেকে বলা হয়, আমাকে হত্যা করা হবে। কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মিজানুর রহমান বাদলের অনুসারীরা আগামী ২৯ মে উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে এমন হুমকি দেয়। এরপর আমি আর কোনো কথা না বলে সংযোগ কেটে দেই। বিষয়টি থানায় লিখিতভাবে জানানো হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব চৌধুরী বলেন, হত্যার হুমকির বিষয়ে সাধারণ ডায়েরি হয়েছে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে বিষয়টি জানিয়েছি। এ বিষয়ে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নোয়াখালীতে পাওয়ার টিলারের চাপায় শিশুর মৃত্যু
২২ বছর পর স্ত্রী হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত স্বামী গ্রেপ্তার 
এসএসসিতে ফেল, শিক্ষার্থীর আত্মহত্যা
হাসপাতালের কর্মচারী মারা গেল ডাক্তারের গাফিলতিতে
X
Fresh