• ঢাকা বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

নরসিংদীতে সহিংসতায় আহত ১০

নরসিংদী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৪ মে ২০২৪, ১৬:০৭
নরসিংদীতে সহিংসতায় আহত ১০
ছবি : সংগৃহীত

নরসিংদীর রায়পুরায় ইউপি নির্বাচন পরবর্তী সহিংসতায় ইউপি চেয়ারম্যানসহ অন্তত ১০ জন আহত হয়েছেন৷

মঙ্গলবার (১৪ মে) ভোরে উপজেলার চর আড়ালিয়া ইউনিয়নের বাঘাইকান্দি গ্রামে এ ঘটনা ঘটে৷

এই ঘটনায় ১০ জন আহতের মধ্যে ২ জন টেটাবিদ্ধ। তারা হলেন, বাহার উদ্দিন (৫৫) ও তার ছেলে কাজিম উদ্দিন (৩৫)। তাদের দুজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয়রা জানায়, গত ৯ মার্চ অনুষ্ঠিত হওয়া ইউপি নির্বাচনে জয়লাভ করে মাসুদা জামান, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হিসেবে পরাজিত হয় সজিব সরকার৷ সবশেষ, সোমবার এক বিয়ের অনুষ্ঠানে একই সময় দুজন বিয়ের বাড়িতে হাজির হন। নির্বাচনে পরাজিত হওয়ায় সজিব ও তার সমর্থকরা নবনির্বাচিত চেয়ারম্যানের স্বামীকে (সাবেক চেয়ারম্যান) মারধর করতে যান।

এ সময় দুপক্ষের মধ্যে হাতাহাতির সময় আহত হন বর্তমান চেয়ারম্যান মাসুদা। এরই জেরে মঙ্গলবার ভোরে সজিব সরকারের সমর্থকরা দলবল নিয়ে মাসুদা জামানের বাড়িঘরে হামলা ও ভাঙচুর করে। এ ছাড়াও অগ্নিসংযোগ ও বসতঘরের মালামাল লুট করার অভিযোগও উঠেছে সজিব সরকারের সমর্থকদের বিরুদ্ধে। এ সময় দুজন ট্টেটাবিদ্ধসহ আহত হয় অন্তত ১০ জন। তাদেরকে নরসিংদীর সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়।

রায়পুরার থানার অফিসার ইনচার্জ সাফায়েত হোসেন পলাশ বলেন, ‘ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে এবং ৩ জনকে আটক করা হয়েছে।’

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নরসিংদীতে ট্রেনের ইঞ্জিন বিকল, ভোগান্তিতে যাত্রীরা
যাত্রীর ছুরিকাঘাতে ইজিবাইকচালক নিহত
নরসিংদীতে মালবাহী ট্রেনের চাকা লাইনচ্যুত
কিশোরীকে ধর্ষণ, বৃদ্ধের বিরুদ্ধে ভ্রুন হত্যার অভিযোগ
X
Fresh