• ঢাকা সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

ডাকাতির প্রস্তুতি মামলায় ছাত্রদল নেতা গ্রেপ্তার

জয়পুরহাট প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৩ মে ২০২৪, ১৯:৪৩
লাদেন
ছবি: আরটিভি

জয়পুরহাটের পাঁচবিবিতে একাধিক মামলার আসামি লাদেনকে (২২) ডাকাতির প্রস্তুতি মামলায় গ্রেপ্তার করা হয়েছে। তিনি বর্তমানে ধরঞ্জি ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক পদে দায়িত্ব পালন করছেন বলে জানা গেছে।

সোমবার (১৩ মে) দুপুরে লাদেনকে জেলহাজতে পাঠানো হয়েছে। এর আগে রোববার রাতে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ তাকে গ্রেপ্তার করে।

লাদেন পাঁচবিবি উপজেলার দৈবকনন্দনপুর গ্রামের বাবুল হোসেনের পুত্র।

পুলিশ জানায়, গত ৫ এপ্রিল উপজেলার আওলাই ইউনিয়নের চাঁনপাড়া এলাকার সাথী-৩ আলুর স্টোরের পশ্চিম পাশে আমিরুল ইসলামের বাঁশ ঝাড়ে বসে ডাকাতি প্রস্তুতি চলছিল এমন একটি মামলায় অজ্ঞাতনামা ১৪-১৫ জনকে আসামি করে মামলা হয়। সেই মামলায় পরবর্তীতে উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের লকনাহার গ্রামের ওয়াহেদ আলীর পুত্র আবির হোসেন (৩০), বাগজানা ইউয়িনের সোনাপুর গ্রামের শাহিনের পুত্র আবু হাসান (২২) ও জয়পুরহাট সদর উপজেলার জামালগঞ্জের আব্দুর রহমানের পুত্র আরমানকে (২৫) গ্রেপ্তার করা হয়। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে রোববার রাতে লাদেনকে গ্রেপ্তার করে পুলিশ।

লাদেন বিভিন্ন অপরাধের সঙ্গে জড়িত। তার নামে জয়পুরহাট ও পাঁচবিবি থানায় মাদকসহ ৪টি মামলা রয়েছে।

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত হাবিবুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, ডাকাতি প্রস্তুতি মামলায় লাদেনকে জয়পুরহাট জেলহাজতে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কুমিল্লায় সাদেক মিয়া হত্যা মামলায় ৭ জনের মৃত্যুদণ্ড 
ঘুষ নিতে বাড়িতে কনস্টেবল, আটকে ৯৯৯-এ কল
এবার ডিএ তায়েবের বিরুদ্ধে মামলা করবেন নিপুণ
জয়পুরহাটে আন্তর্জাতিক দাবা টুর্নামেন্টের উদ্বোধন
X
Fresh