• ঢাকা শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১
logo

মামাকে সমর্থন দিয়ে ভাগিনার প্রার্থিতা প্রত্যাহার

মৌলভীবাজার প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৩ মে ২০২৪, ০৯:৫৬
মামাকে সমর্থন দিয়ে ভাগিনার প্রার্থিতা প্রত্যাহার
ছবি : আরটিভি

শ্রীমঙ্গল উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মামাকে সমর্থন দিয়ে প্রার্থিতা প্রত্যাহার করেছেন ভাগিনা।

রোববার (১২ মে) দুপুরে শহরের মহসিন অডিটোরিয়ামে এক সংবাদ সম্মেলন করে চেয়ারম্যান প্রার্থী আফজাল হক তার প্রার্থিতা প্রত্যাহারের ঘোষণা দেয়।

তিনি জানান, তার মামা বীর মুক্তিযোদ্ধা আছকির মিয়া এবারের নির্বাচনে দাঁড়ানোর কারণে তিনি তার বিবেকের কাছে আটকে গেছেন। তিনি একজন মুক্তিযোদ্ধা, বয়োজ্যেষ্ঠ, উপজেলা পরিষদের সাবেক প্রথম চেয়ারম্যান।

মামার প্রতি সম্মান জানিয়ে আর আত্মীয় স্বজন, বন্ধু-বান্ধব ও শুভাকাঙ্ক্ষীদের অনুরোধে নির্বাচন থেকে প্রার্থিতা প্রত্যাহার করে নিয়েছেন বলে জানান তিনি।

এ সময় তিনি আরও জানান, পরবর্তী নির্বাচনে তিনি আবার প্রার্থী হবেন। তিনি তার সমর্থক, কর্মী, ভক্ত ও শুভাকাঙ্ক্ষীসহ সকল ভোটারদের প্রতি অনুরোধ করেন, তার মামাকে ভোট দিয়ে জয়যুক্ত করার জন্য।

তিনি উপজেলার হিন্দু, মুসলিম, বৌদ্ধ, খ্রিস্টানসহ সকল ধর্মের ও দল-মতের ভোটারদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন এ পর্যন্ত তাকে সমর্থন ও সহযোগিতা করার জন্য।

উল্লেখ্য, আগামী ২৯ মে শ্রীমঙ্গল সদর উপজেলায় তৃতীয় ধাপে নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে চেয়ারম্যান পদে ৩ জন, ভাইস চেয়ারম্যান পদে পুরুষ ৪ জন ও মহিলা ৩ জন প্রতিদ্বন্দ্বিতা করবেন বলে জানা যায়।

সংবাদ সম্মেলনে এ সময় উপস্থিত ছিলেন চেয়ারম্যান প্রার্থী আছকির মিয়া, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ইউছুব আলী, ভূনবীর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম এ রশিদ, কালাপুর ইউনিয়ন পরিষদের চেয়াম্যান মুক্তিযোদ্ধা এম এ মোতলিব, মুক্তিযোদ্ধা আবু শহীদ আব্দুল্লা, শহর ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক হাজী কামাল হোসেন, মির্জাপুর ইউনিয়নের সাবেক চেয়াম্যান ফিরোজ মাস্টার, পরিবহন ইউনিয়নের শ্রমিক নেতৃবৃন্দসহ সহস্রাধিক কর্মী।

মন্তব্য করুন

  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নরসিংদীতে প্রার্থিতা প্রত্যাহারের ঘোষণা বিএনপি নেতার
উপজেলা নির্বাচন: দ্বিতীয় ধাপে প্রার্থিতা প্রত্যাহারের শেষদিন আজ