• ঢাকা বুধবার, ২২ মে ২০২৪, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

শ্লীলতাহানির অভিযোগে যুবককে গাছে বেঁধে মারধর

টাঙ্গাইল (উত্তর) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৩ মে ২০২৪, ০৪:৪৩
ছবি আরটিভি

টাঙ্গাইলের ঘাটাইলে এক যুবকের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ তুলে তাকে গাছে বেঁধে পেটানোর অভিযোগ উঠেছে। উপজেলার লক্ষ্মীন্দর ইউনিয়নের আকন্দের বাইদ গ্রামে গতকাল শনিবার এ ঘটনা ঘটে। পূর্ব শত্রুতার জেরে পরিকল্পিতভাবে এমন ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ ওই যুবকের পরিবারের। মারধরের শিকার ৩০ বছর বয়সী ওই যুবক গাড়ির চালক।

সম্প্রতি এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি ভিডিও ছড়িয়ে পড়লে কয়েক ঘণ্টা পর তা আবার সরিয়ে ফেলা হয়।

ভিডিওতে দেখা যায়, একজন যুবককে গাছের সঙ্গে হাত-পা বাঁধা অবস্থায় ইউপি সদস্যের উপস্থিতিতে জিজ্ঞাসাবাদ করছেন ওই ইউপি সদস্যসহ কয়েকজন যুবক। ১৫ মিনিটের ওই ভিডিওতে বিভিন্ন প্রশ্ন করছেন তারা।

ভিডিওতে এক প্রশ্নের জবাবে আটক ওই যুবক জানান, রাতে রাস্তা দিয়ে যাওয়ার সময় এক লোককে পাশের বাড়ির এক নারীর কক্ষে ঢুকতে দেখেন। স্থানীয় আমিনুর ও সানোয়ার নামের দুইজনকে ডেকে এনে বিষয়টি জানান। পরে ওই যুবক পেছনে পেছনে গিয়ে নারীর কক্ষে ঢুকে পড়েন। এরই মধ্যে স্থানীয় জাহিদ নামের এক লোককে নারীর কক্ষে দেখে ফেলেন তিনি। পরে সেখান থেকে সটকে পড়েন জাহিদ। এ ঘটনা ওই নারীর বাবাকে জানালে ওই যুবককে সন্দেহজনক আটক করে তাকেই শ্লীলতাহানির অভিযোগে মারধর করা হয়।

যুবকের পরিবার ও স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা যায়, কয়েক মাস আগে কাসেম নামের এক ব্যক্তির আত্মীয়ের সঙ্গে প্রাইভেট কারের গ্লাস ভেঙে ফেলার ঘটনায় সালিশি বৈঠকে ১০ হাজার টাকা জরিমানা নেন তিনি।

পরিবারের অভিযোগ, যুবক ওই রাতে বাড়ি ফিরছিলেন। সে সময় তাকে লোক দিয়ে কৌশলে নিয়ে যাওয়া হয় কাসেমের বাড়িতে। ওই বাড়িতে নিয়ে কয়েকজন মিলে রাতভর নির্যাতন করেন। এক পর্যায়ে ওই যুবককে গাছের সঙ্গে বেঁধে মারধর করেন তারা। পরদিন দুপুর ১২টা পর্যন্ত বাড়ির সামনের আম গাছের সঙ্গে হাত পা বেঁধে রাখা হয় তাকে।

এ ঘটনায় এলাকায় জানাজানি হলে পুলিশে খবর দেয়া হলে সাগরদিঘী তদন্ত কেন্দ্রের পুলিশ তাকে উদ্ধার করে।

স্থানীয় মো. রিপন মিয়া জানান, রাতে ওই যুবককে নারীর কক্ষ থেকে হাতেনাতে আটক করা হয়েছে। পরে স্থানীয়রা গাছের সঙ্গে বেঁধে পিটিয়েছে। খবর পেয়ে পুলিশ থানায় নিয়ে গেছে।

যুবকের বাবা বলেন, ‘আমার ছেলে কোনো অপরাধ করে নাই। তাকে বাড়ি ফেরার পথে অমানবিকভাবে নির্যাতন করা হয়েছে। শত্রুতার জেরে পরিকল্পিতভাবে মারপিট করেছে। জানাজানি হলে ফাঁসানোর চেষ্টা করছে।’

একাধিক বার ওই নারীর পরিবারের সঙ্গে যোগাযোগ করলে এ বিষয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলতে রাজি হননি তারা। তবে এ ঘটনায় গতকাল রাতে যুবকের বিরুদ্ধে থানায় শ্লীলতাহানির অভিযোগ তুলে লিখিত দিয়েছেন ওই নারী।

স্থানীয় ইউপি সদস্য হাবিবুর রহমান খানের ভাষ্য, ‘ওই যুবককে রাতে আটক করেছে বলে শুনেছি। এখন চোর নাকি অন্য কোনো সন্দেহে আটক করে মারপিট করেছে তা ওইভাবে জানা নাই।’

ঘাটাইল থানার ওসি আবু সালাম মিয়া জানান, এ ঘটনায় ওই যুবককে উদ্ধার করেছে পুলিশ। তার বিরুদ্ধে এক নারী লিখিত অভিযোগ করেছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
খারাপ ভিডিও দেখিয়ে স্যার অফার দিয়েছিলেন: মিষ্টি জান্নাত
প্রকাশ্যে ভোট দেওয়ার ভিডিও ধারণ, সাংবাদিকদের ওপর হামলায় আহত ১০
ফাহিম ফয়সালের সুফি গানের মিউজিক ভিডিও প্রকাশ
একা পেয়ে ছাত্রীকে শ্লীলতাহানি, কারাগারে মাদরাসা সুপার
X
Fresh