• ঢাকা বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

রংপুরের কিশোর গ্যাংয়ের মূলহোতা মিরাজ গ্রেপ্তার

রংপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১২ মে ২০২৪, ২০:০৪
ছবি : আরটিভি

সম্প্রতি রংপুরে হোটেল ব্যবসায়ীর ওপর হামলাকারী কিশোর গ্যাংয়ের মূলহোতা মো. মিরাজকে (২০) গ্রেপ্তার করেছে র‌্যাব। রংপুর জেলার মিঠাপুকুর থানা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

রোববার (১২) মে বিকেলে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-১৩ এর উপপরিচালক (মিডিয়া) স্কোয়াড্রন লিডার মাহমুদ বশির আহমেদ।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ১ মে রংপুর নগরীর গণেশপুর বকুলতলা এলাকায় মো. মিরাজ ও তার অন্যান্য কিশোর গ্যাংয়ের সদস্যরা ভাই ভাই হোটেল অ্যান্ড রেস্টুরেন্টের সামনে পটকা ফুটাতে থাকে। এতে হোটেল ম্যানেজার মো. শাহরিয়ার (২৬) বিরক্তি প্রকাশ করে এবং তাদের বাবা মায়ের কাছে তাদের নামে অভিযোগ দেবে বলে জানায়। তখন সেখান থেকে চলে যায় তারা। পরেরদিন ২ মে মিরাজ ও তার কিশোর গ্যাংয়ের সদস্যরা দেশীয় অস্ত্র নিয়ে এসে ভাই ভাই হোটেল অ্যান্ড রেস্টুরেন্টে হামলা চালায়। হামলায় হোটেলের ম্যানেজার শাহরিয়ার গুরুতর আহত হন।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, কিশোর গ্যাংয়ের সেদিনের হামলার ভিডিও (সিসিটিভি ফুটেজ) সামাজিক যোগাযোগ মাধ্যমে দ্রুত ছড়িয়ে পড়ে। এ ছাড়াও গণমাধ্যমে প্রচারিত হলে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। ঘটনার পর মিরাজের সঙ্গে থাকা অন্য দুজনকে পুলিশ গ্রেপ্তার করলেও মিরাজ গা ঢাকা দেয়।

এ ঘটনায় হোটেল মালিক বাদী হয়ে ওই দিনেই রংপুর কোতয়ালী থানায় মামলা দায়ের করেন। মামলার পরপরই র‌্যাব-১৩ এর গোয়েন্দা দল ছায়াতদন্ত শুরু করে। ছায়াতদন্তের এক পর্যায়ে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রোববার মিঠাপুকুর থানা এলাকায় অভিযান পরিচালনা করে কিশোর গ্যাংয়ের মূলহোতা মো. মিরাজকে আটক করা হয়।

এ বিষয়ে র‌্যাব-১৩ এর উপপরিচালক (মিডিয়া) স্কোয়াড্রন লিডার মাহমুদ বশির আহমেদ বলেন, গ্রেপ্তার কিশোর গ্যাংয়ের মূলহোতা মিরাজকে আইনি প্রক্রিয়া শেষ করে রংপুর মেট্রোপলিটন কোতোয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে।

সেই সঙ্গে রংপুরকে কিশোর গ্যাংমুক্ত করতে গোয়েন্দা তৎপরতা এবং নজরদারি অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিড়ির শুল্ক প্রত্যাহারসহ সাত দাবিতে রংপুরে শ্রমিক জনসভা
ন্যায়বিচার মানুষের মৌলিক অধিকার: প্রধান বিচারপতি
জাল ভোট দেওয়ায় দুজনের কারাদণ্ড
রমেক হাসপাতালে দুদকের অভিযান, গ্রেপ্তার ১
X
Fresh