• ঢাকা বুধবার, ২২ মে ২০২৪, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

ইন্দোনেশিয়ার নারীকে বিয়ে করে হেলিকপ্টারে বাড়ি ফিরলেন যুবক

সিরাজগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১২ মে ২০২৪, ০০:০১
প্রবাসী
ছবি: সংগৃহীত

সিরাজগঞ্জের কামারখন্দে হেলিকপ্টারে করে ইন্দোনেশিয়ার নাগরিক স্ত্রীসহ বাড়ি ফিরেছেন এক প্রবাসী যুবক। প্রবাসীর নাম রেজাউল করিম। তার স্ত্রীর নাম জেরিন জানু।

শনিবার (১১ মে) দুপুর ১২টার দিকে উপজেলার কর্ণসূতি দক্ষিণপাড়া ঈদগাহ মাঠে হেলিকপ্টার থেকে নামেন নবদম্পতি।

নবদম্পতিকে এক নজর দেখতে ভিড় করেন শত শত মানুষ। হেলিকপ্টার থেকে নামলে তাদের ফুলের শুভেচ্ছায় বরণ করেন স্থানীয়রা।

জানা গেছে, রেজাউল করিম কামারখন্দ উপজেলার কর্ণসূতি গ্রামের মৃত মুকুল প্রামানিকের ছেলে। তিনি ১৫-১৬ বছর ধরে সিঙ্গাপুরের একটি প্রতিষ্ঠানে চাকরি করেন। পরিচয়ের সূত্র ধরে গত বছরের ২১ নভেম্বর ইন্দোনেশিয়ান নারী জেরিন জানুর সঙ্গে তার প্রেম হয়। এরপর তিনি তাকে বিয়ে করেন। জেরিন জানু ইন্দোনেশিয়ার একটি ব্যাংকে চাকরি করেন।

রেজাউল করিমের চাচা বদিউজ্জামান ফেরদৌস বলেন, বিদেশে রেজাউল করিমের বিয়ের অনুষ্ঠান হলেও আমরা আমাদের দেশীয় সংস্কৃতি মেনে আবারও আগামীকাল রোববার তাদের বিয়ের আয়োজন করছি। এ জন্য আত্মীয়স্বজন ও গ্রামবাসীকে দাওয়াত দেওয়া হয়েছে। বাড়িঘর সাজানো হয়েছে। এই বাড়িতে বর্তমানে বলতে গেলে বিয়ের উৎসব চলছে।

রেজাউল করিম গণমাধ্যমকে বলেন, আমার দীর্ঘদিনের ইচ্ছা ছিল বিদেশি বউ নিয়ে হেলিকপ্টারে করে বাড়ি ফিরব। সেই ইচ্ছা পূরণ করতেই হেলিকপ্টারে বাড়ি ফিরেছি। আমি দীর্ঘদিন ধরে প্রবাসে থাকি। এবার অনেক দিন পর বিদেশি বউ নিয়ে হেলিকপ্টারে করে বাড়িতে আসায় এলাকার অনেক লোকজন আমাদের দেখতে এসেছেন এবং আমাদের ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন। এ জন্য আমি আনন্দবোধ করছি।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সিরাজগঞ্জে দুই উপজেলায় চেয়ারম্যান মনি ও মুক্তি
ইতালিতে যেতে ইচ্ছুকদের জন্য সুখবর!
১৭ দিনে প্রবাসী আয় প্রায় ১৩৬ কোটি ডলার
মালয়েশিয়ায় কেমন আছেন বাংলাদেশি শ্রমিকরা
X
Fresh