• ঢাকা বুধবার, ২২ মে ২০২৪, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

তাহিরপুরে শিশু সাকিবুল হত্যাকাণ্ডে আটক ৫

সুনামগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১১ মে ২০২৪, ২১:৫৮
তাহিরপুরে শিশু সাকিবুল হত্যাকাণ্ডে আটক ৫
ছবি : সংগৃহীত

সুনামগঞ্জের তাহিরপুরে যাদুকাটা নদীতে শিশু সাকিবুল হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে পাঁচজনকে আটক করেছে তাহিরপুর থানা পুলিশ। তবে তদন্তের স্বার্থে তাদের নাম-পরিচয় প্রকাশ করেনি পুলিশ। নিহত সাকিবুল স্থানীয় একটি কিন্ডারগার্টেনে প্রথম শ্রেণিতে পড়ত। সে উপজেলার বাদাঘাট ইউনিয়নের মোদেরগাঁও গ্রামের কৃষক হারুণ মিয়ার ছেলে।

শনিবার (১১ মে) ভোরে মোদেরগাঁও গ্রাম থেকে পুলিশ তাদের আটক করে। আটককৃতরা সবাই ওই গ্রামের বাসিন্দা।

স্থানীয়রা জানান, সাকিবুল হত্যার ২৩ দিন পর ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে এই পাঁচজনকে আটক করতে সক্ষম হয় পুলিশ। এর মধ্যে দুজন নারী ও তিনজন পুরুষ রয়েছেন। আটককৃতদের মধ্যে সাবিকবুলের আত্মীয় ও প্রতিবেশীরা রয়েছেন। পুলিশের ধারণা, পূর্বশত্রুতার জেরে এই হত্যাকাণ্ডে সংঘটিত হতে পারে।

এ দিকে পুলিশ বলছে, আটককৃতদের সঙ্গে নিহত সাকিবুলের পরিবারের মামলাজনিত বিরোধ ছিল।

তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজিম উদ্দিন পাঁচজন আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘এদেরকে সন্দেহভাজন হিসেবে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পরে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।’

প্রসঙ্গত, গত ১৭ এপ্রিল বুধবার শিশু সাকিবুল তার মাকে জানায় সে আজ স্কুলে যাবে না। এ কথা বলে সাকিবুল বাড়ি থেকে বের হয়। কিন্তু রাত পর্যন্ত ছেলে আর বাড়ি ফিরে আসেনি। পরেরদিন ১৮ এপ্রিল বৃহস্পতিবার সকাল সাতটার দিকে সন্তানের খোঁজে সাকিবুলের পরিবার ছেলে হারানোর বিষয়টি মাইকিং করে জানান। এদিন সকাল আটটার দিকে লোকমুখে শুনতে পান যাদুকাটা নদীতে মাটির নিচে পুঁতে রাখা একটি শিশুর হাত-পা দেখা গেছে। এমন খবর পেয়ে সাকিবুলের পরিবার সেখানে যায়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে স্থানীয়দের সহযোগিতায় সাকিবুলের মরদেহ উদ্ধার করে। ঘটনার দুদিন পর অজ্ঞাত আসামিদের নামে থানায় হত্যা মামলা দায়ের করেন হারুন মিয়া।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সুনামগঞ্জের ৪ উপজেলায় চেয়ারম্যান হলেন যারা
হাড্ডাহাড্ডি লড়াই করে বিশ্বম্ভপুরে রফিক জয়ী
ধর্মপাশা উপজেলা চেয়ারম্যান নির্বাচিত শামীম 
রেজাউল করিম জামালগঞ্জ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত
X
Fresh