• ঢাকা বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

নড়াইলের সাবেক ইউপি চেয়ারম্যানকে গুলি করে হত্যা, আটক ২

নড়াইল প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১১ মে ২০২৪, ১৮:০৫
নড়াইলের সাবেক ইউপি চেয়ারম্যানকে গুলি করে হত্যা, আটক ২
নিহত শিকদার মোস্তফা কামাল। ছবি : আরটিভি নিউজ

নড়াইলের মল্লিকপুর ইউনিয়ন সাবেক ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা শিকদার মোস্তফা কামালকে গুলি করে হত্যার ঘটনায় দুজনকে আটক করেছে পুলিশ।

শনিবার (১১ মে) দুপুরে নড়াইল সদর হাসপাতালে ময়নাতদন্ত শেষে তাকে নেওয়া হয় নিজ বাড়ি মঙ্গলহাটায়। বিকেলে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

জানা যায়, এ ঘটনায় এখন পর্যন্ত কোনো হত্যা মামলা দায়ের করা হয়নি। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। সহিংসতা এবং লুটপাটের আশঙ্কায় প্রতিপক্ষের বাড়ি পাহারায় রেখেছে পুলিশ। ঘটনা তদন্তে কাজ করছে পিবিআই।

শুক্রবার (১০ মে) সন্ধ্যায় লোহাগড়ার মঙ্গলহাটা এলাকায় এ ঘটনা ঘটে। বুক ও পিঠে গুলিবিদ্ধ হয়ে চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে রাত ১০টায় মারা যান তিনি। রাত ৯টার দিকে পাল্টা হামলায় প্রতিপক্ষের ২ যুবককে গুলিবিদ্ধ করে আহত করা হয়। তারা খুলনা মেডিকেলে চিকিৎসাধীন রয়েছেন।

শুক্রবার রাতে সমীর সিকদারের বাড়িতে সালিসে অংশ নিতে মোটরসাইকেলে করে সেখানে পৌঁছান শিকদার মোস্তফা কামাল। রাস্তার পাশে মোটরসাইকেল রেখে তিনি ওই বাড়িতে প্রবেশ করেন। পরে মোটরসাইকেল বাড়ির ভেতরে নিতে মোটরসাইকেলের কাছে গেলেই দুর্বৃত্তরা পিস্তল দিয়ে তাকে ৩টি গুলি করে। সিকদার মোস্তফা কামাল গুলিবিদ্ধ হয়ে মাটিতে লুটিয়ে পড়েন।

এ ঘটনার প্রতিশোধ নিতে রাত সাড়ে ৯টার দিকে মোস্তফা সিকদারের লোকজন মল্লিকপুর ইউপির সাবেক মেম্বার লিপনের বাড়িতে হামলা করে। এতে আহত হন মঙ্গলহাটা উত্তরপাড়ার লিটন শেখের ছেলে ফয়সাল শেখ (২৫) ও পান্নু মোল্যার ছেলে পলাশ মোল্যা (৪০)। তাদেরকে খুলনায় উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হাসপাতালে ভর্তি শাহরুখ খান
পূর্বাচলে ঘুরতে নিয়ে পেট্রোল ঢেলে আগুনে পুড়িয়ে স্ত্রীকে হত্যা
রাখি সাওয়ান্তকে হত্যার হুমকি, যা বললেন তার প্রাক্তন স্বামী
রাঙ্গামাটিতে ইউপি চেয়ারম্যানকে গুলি
X
Fresh