• ঢাকা বুধবার, ২২ মে ২০২৪, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

নড়াইলে দুই প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ৫ 

নড়াইল প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১১ মে ২০২৪, ০৯:৫৮
ছবি : আরটিভি

নড়াইলের লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে আহত হয়েছেন ৫ জন। এ সময় একটি মোটরসাইকেল ও দুটি দোকান ভাঙচুর করা হয়েছে।

শুক্রবার (১০ মে) সন্ধ্যায় উপজেলার লাহুড়িয়া ইউনিয়নের দীননাথপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী শিকদার আব্দুল হান্নান রুনুর সমর্থকদের সঙ্গে অপর প্রার্থী এ কে এম ফয়জুল হক রোমের সমর্থকদের মধ্যে ভোট চাওয়াকে কেন্দ্র করে দীননাথপাড়া গ্রামে দুই পক্ষের মধ্যে কথা-কাটাকাটি হয়। এক পর্যায়ে উভয় পক্ষের লোকজন দেশীয় তৈরী অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

এ সময় সংঘর্ষে গ্রাম্য ডাক্তার ওবায়দুর রহমান, এনায়েত হোসেন, মন্টু মিয়া, হান্নান ও মুহাম্মদ আহত হয়। আহতদের উদ্বার করে স্থানীয় লাহুড়িয়া বাজারে নিয়ে চিকিৎসা দেওয়া হয়েছে। এ সময় ওবায়দুর ডাক্তারের মোটরসাইকেল, হান্নানের ও মুহাম্মদের মুদি দোকান ভাঙচুর করা হয়। খবর পেয়ে লাহুড়িয়া পুলিশ তদন্তকেন্দ্রের পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ বিষয়ে লাহুড়িয়া ইউপি চেয়ারম্যান শিকদার কামরান জানান, নির্বাচনকে কেন্দ্র করে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে।

এ ব্যাপারে লাহুড়িয়া পুলিশ তদন্তকেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক সেলিম উদ্দিন জানান, ওই ঘটনায় দুই পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। তবে এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে। পরিস্থিতি এখন শান্ত।

উল্লেখ্য, আগামী ২১ মে দ্বিতীয় ধাপে লোহাগড়া উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, নিহত ১  
রাজশাহীতে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, আহত ১০
যশোর-নড়াইল মহাসড়কে গাছ না কাটার নির্দেশ
সংসদ ভবনের সামনে সংঘর্ষ, ছাত্রলীগ কর্মী নিহত
X
Fresh