• ঢাকা বুধবার, ২২ মে ২০২৪, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

নড়াইলে সন্ত্রাসীদের গুলিতে আওয়ামী লীগ নেতা খুন

নড়াইল প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১০ মে ২০২৪, ২৩:৩৪
নড়াইলে গুলিবিদ্ধ আওয়ামী লীগ নেতার মৃত্যু
আওয়ামী লীগ নেতা মোস্তফা কামাল। ছবি : আরটিভি

নড়াইলের লোহাগড়া উপজেলার মল্লিকপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা সিকদার মোস্তফা কামালকে (৫৪) গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা। তার বুকে ও পিঠে গুলির চিহ্ন রয়েছে বলে জানা গেছে।

শুক্রবার (১০ মে) রাত ৮টার দিকে উপজেলার কুন্দশী-মঙ্গলহাটা রাস্তার ছমির শিকদারের বাড়ির সামনে এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকায় নেওয়ার পথে রাত ১০টার দিকে তার মৃত্যু হয়।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, মল্লিকপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা সিকদার মোস্তফা কামাল পৌরসভার কুন্দশী গ্রামের ছমির শিকদারের বাড়িতে একটি সালিস বৈঠক করার উদ্দেশে লোহাগড়া বাজার থেকে মোটরসাইকেলে করে রওনা হন। রাত ৮টার দিকে তিনি ছমির শিকদারের বাড়ির সামনে পৌঁছালে দুর্বৃত্তরা তাকে গুলি করে পালিয়ে যায়।

পরে স্থানীয়রা গুলির শব্দ শুনে ঘটনাস্থলে গিয়ে গুরুতর আহত অবস্থায় মোস্তফা কামালকে উদ্ধার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। স্বাস্থ্য কমপ্লেক্সে দায়িত্বরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে রাতেই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক সুব্রত কুমার কুন্ডু জানান, মোস্তফা কামালের বুকে ও পিঠে জখমের চিহ্ন রয়েছে। উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।

আহত মোস্তফার ভাই রেজাউল শিকদার জানান, তার ভাইয়ের বুকে ও পিঠে গুলির চিহ্ন রয়েছে। ঢাকা নেওয়ার পথে পদ্মা সেতুতে উঠার আগে রাত ১০টার দিকে তার মৃত্যু হয় হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন লোহাগড়া থানার ওসি কাঞ্চন কুমার রায়।

তিনি জানান, ঢাকা নেওয়ার পথে আওয়ামী লীগ নেতা সিকদার মোস্তফা কামালের মৃত্যু হয়েছে বলে শুনেছি। ঘটনার পরপরই ওই এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। তদন্ত করে ঘটনার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নড়াইলে মাদক মামলায় ২ জনের যাবজ্জীবন
নছিমন নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, আহত ৭
‘লাখ টাকায় ভাড়াটে শুটার এনে চেয়ারম্যানকে হত্যা করা হয়’
নড়াইলে ৬ মাসের সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার
X
Fresh