• ঢাকা বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১০ শ্রাবণ ১৪৩১
logo

মোবাইল চুরির অভিযোগে নারীকে বেঁধে নির্যাতন

আরটিভি নিউজ

  ১০ মে ২০২৪, ২২:০৫
ছবি: সংগৃহীত

পঞ্চগড়ের বোদা উপজেলায় একটি মোবাইল ফোন চুরির অভিযোগে ২৬ বছর বয়সী এক নারীর কোমরে দড়ি বেঁধে নির্যাতনের দুটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়েছে।

বৃহস্পতিবার (৯ মে) উপজেলার ময়দানদিঘী ইউনিয়নের জেমজুট বাজারে এ ঘটনা ঘটে।

সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা গেছে, একটি ব্যাটারিচালিত ভ্যানে বোরকা পরা এক নারীকে জোর করে বসিয়ে দিচ্ছেন কয়েকজন নারী। ওই নারীর মাথার চুলগুলো এলোমেলো। এ সময় ওই নারীর সঙ্গে তর্ক করছিলেন অপর কয়েকজন নারী। এর মধ্যে কমলা রঙের টি-শার্ট পরা এক ব্যক্তি ওই নারীর কোমরে দড়ি বাঁধছেন। চারদিকে বিভিন্ন বয়সের অনেক নারী-পুরুষ ভিড় করে আছেন। ভুক্তভোগী ওই নারী হাউমাউ করে কাঁদছিলেন। পরে ভ্যানটিতে ওই নারীর তিন পাশে আরও তিন নারী বসে চলে যান।

জানা গেছে, ভুক্তভোগী নারী দুই সন্তানের জননী। পারিবারিক কলহের জেরে তিনি তার বাবার বাড়িতে থাকেন।

নির্যাতনের শিকার ওই নারীর ছোট বোন বলেন, বাবা ভ্যান চালিয়ে সংসার চালান। তারা মানুষের কাজ করেন। অস্ত্রোপচারে (সিজারে) বোনের দ্বিতীয় সন্তান জন্মের পর থেকেই তার বোন এলোমেলো হয়ে গেছেন। তিনি শুনেছেন, তার বোন বৃহস্পতিবার বাবার খালার বাড়িতে গিয়ে তাদের একটি বাটন মোবাইল ফোন নিয়ে এসেছেন। এ ঘটনায় তার বাবার খালার ছেলেসহ কয়েকজন নারী এসে তার বোনকে দড়ি বেঁধে নিয়ে গেছেন। তার বোনকে গাছের সঙ্গে বেঁধে নির্যাতনও করা হয়েছে। এখন তার বোন বিছানা থেকে উঠতে পারছেন না।

স্থানীয় এক ওষুধের ব্যবসায়ী গণমাধ্যমকে বলেন, বৃহস্পতিবার সকালে তিনি হঠাৎ বেশ কিছু লোকজনের চিৎকার শুনতে পান। কাছে গিয়ে দেখেন, এক নারীকে মারধর করে ভ্যানে তুলে দড়ি দিয়ে বাঁধা হচ্ছে। যে লোক ওই নারীকে দড়ি দিয়ে বাঁধছিলেন, তিনি চার-পাঁচজন নারী নিয়ে এসেছেন। কেন এ রকম করা হচ্ছে, জানতে চাইলে তারা জানান, ওই নারী মোবাইল ফোন চুরি করেছেন। ওই নারীকে নির্যাতনের প্রতিবাদ করেও তিনি ব্যর্থ হন। তাদের বাধা উপেক্ষা করে তিনি ঘটনাটি মোবাইলে ভিডিও ধারণ করেন। পরে তিনি ভিডিওটি ফেসবুকে পোস্ট করেন।

বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক মুঠোফোনে বলেন, ভিডিওটি তারা ফেসবুকে দেখেছেন। বিষয়টি তদন্তে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় কেউ কোনো অভিযোগ করেননি। খোঁজখবর নিয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য করুন

  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মোটরসাইকেল চুরির জেরে যুবককে গুলি করে হত্যা
ভিডিও ভাইরাল, ঐশ্বরিয়া-অভিষেককে নিয়ে নতুন গুঞ্জন
চুরির অপবাদে সালিশে নারীকে নির্যাতন, আটক ২ 
মসজিদ থেকে ব্যাটারি চুরি করে পালানোর সময় চোর আটক