• ঢাকা বুধবার, ১২ জুন ২০২৪, ২৯ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

বরগুনার তালতলীতে চেয়ারম্যান পদে লড়বেন স্বামী-স্ত্রী 

বরগুনা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১০ মে ২০২৪, ১৭:২৮
বরগুনার তালতলীতে চেয়ারম্যান পদে লড়বেন স্বামী-স্ত্রী 
ছবি : সংগৃহীত

বরগুনার তালতলী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছেন এক দম্পতি। তারা হলেন, বর্তমান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি রেজবী উল কবির জোমাদ্দার এবং তার স্ত্রী সুমী আক্তার।

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের চতুর্থ ধাপে এ উপজেলায় মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে বৃহস্পতিবার চেয়ারম্যান পদে ৪ জন মনোনয়নপত্র দাখিল করেছেন। অন্য দুজন হলেন, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মনিরুজ্জামান মিন্টু এবং উপজেলা বিএনপির সদস্য সচিব ও উপজেলা পরিষদের বর্তমান ভাইস চেয়ারম্যান মিয়া মোস্তাফিজুর রহমান মোস্তাক।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান উপজেলা চেয়ারম্যান রেজবী উল কবির জোমাদ্দার ও উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মনিরুজ্জামান মিন্টু সম্পর্কে আপন মামাতো-ফুফাতো ভাই।

এ নির্বাচনকে কেন্দ্র করে বিগত ২ মাস যাবৎ একে অপরের প্রতি প্রতিহিংসামূলক কথাবার্তা ও আচার আচরণ করে আসছেন। এমনকি দুজনই জীবন বাজি রেখে এ নির্বাচনে নেমেছেন বলে জানিয়েছেন স্থানীয়রা।

স্থানীয়রা জানান, এ নির্বাচনে মূলত প্রার্থী ৪ জন হলেও লড়াই হবে ত্রিমুখী। তবে বর্তমান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি রেজবী উল কবির জোমাদ্দার প্রার্থী হওয়ার পর তার স্ত্রী সুমী আক্তার প্রার্থী হওয়ায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। এ নির্বাচনে ব্যাপক সহিংসতার সম্ভাবনা থাকায় প্রশাসনের সতর্ক দৃষ্টি কামনা করেছেন এলাকাবাসী।

এ দিকে তালতলী উপজেলা নির্বাচন কর্মকর্তা মোস্তফা কামাল বলেন, চেয়ারম্যান পদে এক দম্পতিসহ চারজন প্রার্থী হয়েছেন। ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের চতুর্থ ধাপে এ উপজেলায় ভোট হবে ৫ জুন।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মন্ত্রণালয়গুলোর আইনে দুর্নীতিবিরোধী ধারা থাকতে হবে: দুদক চেয়ারম্যান
পাথরঘাটায় উপজেলা চেয়ারম্যান হলেন এনামুল হোসাইন 
স্থগিত ১৯ উপজেলা নির্বাচনে চেয়ারম্যান হলেন যারা
চেয়ারম্যানদের প্রায় ৭৯ শতাংশই ব্যবসায়ী: টিআইবি