• ঢাকা রোববার, ২৩ জুন ২০২৪, ৯ আষাঢ় ১৪৩১
logo

বিয়ের দাবিতে প্রেমিক তরিকুলের বাড়িতে তরুণী, অতঃপর...

নরসিংদী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৯ মে ২০২৪, ২৩:০৫
ছবি : আরটিভি

নরসিংদীর শিবপুরে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অবস্থান করছেন এক তরুণী। ঘটনার পর প্রেমিক তরিকুল ইসলাম বাড়ি থেকে পালিয়েছেন।

বৃহস্পতিবার (৯ মে) সকাল থেকে পৌরসভার বান্দারদিয়া এলাকার প্রেমিক তরিকুল ইসলামের বাড়িতে অবস্থান নিয়েছেন তিনি।

জানা গেছে, প্রেমিক তারিকুল ইসলাম ওই গ্রামের বাছেদ মিয়ার ছেলে। আর ভুক্তভোগী ওই তরুণী উপজেলার সাধারচর ইউনিয়নের কালুয়ারকান্দা গ্রামের বাসিন্দা।

ওই তরুণী জানান, প্রায় পাঁচ মাস ধরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক। প্রেমের ফাঁদে ফেলে প্রেমিক তারিকুল তার সঙ্গে একাধিকবার শারীরিক সম্পর্ক করেছে। সম্প্রতি বিষয়টি তরুণীর পরিবার জেনে যায়। এরপর থেকেই তারিকুলকে বিয়ের জন্য চাপ দিচ্ছিলেন তিনি। কিন্তু তাতে রাজি হননি প্রেমিক। এখন ফোনেও যোগাযোগ বন্ধ করে দিয়েছে তারিকুল। এই পরিস্থিতিতে বাধ্য হয়েই প্রেমিকের বাড়িতে গিয়ে তিনি অবস্থান শুরু করেছেন। প্রেমিক বিয়ে না করলে আত্মঘাতী হবেন বলেও জানান ওই তরুণী।

পলাতক থাকায় এ নিয়ে প্রেমিক তারিকুল ইসলামের মন্তব্য পাওয়া যায়নি। তবে তার বাবা বাছেদ মিয়া বলেন, সম্প্রতি তার ছেলের সঙ্গে ওই মেয়ের প্রেমের সম্পর্কের কথা শুনে বিষয়টি সমাধানের চেষ্টা করেছিলাম। হঠাৎ করেই বাড়িতে এসে অবস্থান নিয়েছে মেয়েটি। বিষয়টি সমাধানের চেষ্টা করছি।

পৌর কমিশনার জাহাঙ্গীর আলম জানান, তরুণীর অবস্থানের বিষয়টি লোকমুখে শুনেছি। পরিবারের কেউ আমার কাছে আসেনি।

এ বিষয়ে শিবপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) ফরিদ উদ্দিন জানান, অবস্থানের বিষয়টি নিয়ে কেউ থানায় কোনো অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেবে পুলিশ।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ছাগল নিয়ে লঙ্কাকাণ্ড, ইফাতের বাবা কে?
ভারতে গিয়ে আটক তরুণী, বিজিবির কাছে হস্তান্তর বিএসএফের
নরসিংদীতে দু’পক্ষের সংঘর্ষে পুলিশ কর্মকর্তাসহ গুলিবিদ্ধ ৬
প্রেমের টানে জয়পুরহাটে ইন্দোনেশীয় তরুণী