• ঢাকা সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

ময়মনসিংহে ২ ঘণ্টায় কেন্দ্রে ভোট পড়েছে ৩৪০টি

ময়মনসিংহ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৮ মে ২০২৪, ১২:১১
ময়মনসিংহে ২ ঘণ্টায় কেন্দ্রে ভোট পড়েছে ৩৪০টি
ছবি : আরটিভি

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে ময়মনসিংহের ফুলপুর উপজেলার দুটি কেন্দ্রে গত ২ ঘণ্টায় ভোট পড়েছে ৩৪০টি। তবে বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোটার উপস্থিতি বাড়বে বলে মনে করেছেন সংশ্লিষ্ট দায়িত্বশীলরা।

বুধবার (৮ মে) সকাল ১০টায় জেলার ফুলপুর নারী ভোটকেন্দ্র ৮১ নম্বর বালিয়া সরকারি প্রাথমিক বিদ‍্যালয়ের মোট ভোটার সংখ‍্যা ৩ হাজার ৭৫০। এর মধ‍্যে ২ ঘণ্টায় ৯১টি ভোট পড়েছে বলে নিশ্চিত করেছেন প্রিজাইডিং অফিসার মোহাম্মদ জহিরুল হক মন্ডল।

সেই সঙ্গে এই এলাকার পুরুষ ভোটকেন্দ্র ৮০ নম্বর বালিয়া বহুমুখী উচ্চ বিদ‍্যালয়ের মোট ভোটার সংখ‍্যা ৩ হাজার ৭৯১। এর মধ‍্যে দুই ঘণ্টায় ২৪৯টি ভোট পড়েছে বলে নিশ্চিত করেছেন সংশ্লিষ্ট প্রিজাইডিং অফিসার রিপন চন্দ্র দেবনাথ।

এ হিসাবে ভোট গ্রহনের প্রথম দুই ঘন্টায় মোট ৭৫৪১টি ভোটের মধ‍্যে ভোট পড়েছে ৩৪০টি। এতে ভোটের পার্সেন্টিস শতকরা ৪ দশমিক ৫০।

সরেজমিন ঘুরে দেখা যায়, এই কেন্দ্র দুটিতে সকাল ৮টা থেকে শুরু হয়েছে ভোটগ্রহণ। তবে এতে ভোটার উপস্থিতি অতি নগণ্য। সেই সঙ্গে ৮১ নম্বর বালিয়া সরকারি প্রাথমিক বিদ‍্যালয়ের নারী কেন্দ্রের ভোটার তালিকায় গড়মিল থাকায় ভোট প্রদানে বিড়ম্বনার শিকার হতে দেখা গেছে ভোটারদের।

সূত্র জানায়, ময়মনসিংহের তিন উপজেলায় চেয়ারম্যান পদে ১৬ জন, ভাইস চেয়ারম্যান পদে ১৪ জন এবং নারী ভাইস চেয়ারম্যান পদে ৯ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এতে ২৩৯টি কেন্দ্রে মোট ৭ লাখ ৪৫ হাজার ৪৬৭ জন ভোটার তাদের ভোট প্রয়োগ করবেন।

জেলা রিটার্নিং কর্মকর্তা মো. সফিকুল ইসলাম বলেন, ভোটগ্রহণ শান্তিপূর্ণ ও নির্বিঘ্ন করতে সব ধরনের প্রস্তুতি রয়েছে। সেই সঙ্গে আইনশৃঙ্খলা বাহিনীও ভোটের মাঠে সরব আছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নামাজ পড়তে গিয়ে কুকুরের কামড়ে প্রাণ গেল যুবকের 
ময়মনসিংহে গণশুনানি : বিআরটিএ নিয়ে সেবাগ্রহীতাদের অসন্তোষ 
ভোট নিয়ে আ.লীগ নেতার প্রশ্নবিদ্ধ মন্তব্যে এমপির অগ্রিম ইস্তফা
যে শিশুর কান্নায় কেঁদেছে দেশ
X
Fresh