• ঢাকা শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

সারিয়াকান্দিতে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন ২ প্রার্থী 

বগুড়া প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৪ মে ২০২৪, ১৫:৩০
সারিয়াকান্দিতে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন ২ প্রার্থী 
ছবি : আরটিভি

বগুড়ার সারিয়াকান্দি উপজেলা পরিষদের নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন দু’জন চেয়ারম্যান প্রার্থী। তারা হলেন ইঞ্জিনিয়ার আব্দুস সালাম এবং আশিক আহম্মেদ।

শনিবার (৪ মে) সকালে সারিয়াকান্দি প্রেসক্লাবে সংবাদ সম্মেলনের মাধ্যমে তারা এ ঘোষণা দেন।

এ সময় তারা দু’জনই এমপির পুত্র সাখাওয়াত হোসেন সজলের পক্ষে সমর্থন জানান।

৬ষ্ঠ উপজেলা পরিষদের নির্বাচনের প্রথম ধাপে সারিয়াকান্দিতে ৫ জন চেয়ারম্যান প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তাদের মধ্যে দু’জন চেয়ারম্যান প্রার্থী উপজেলা পরিষদের নির্বাচন থেকে সরে দাঁড়ালেন।

তারা হলেন উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ইঞ্জিনিয়ার আব্দুস সালাম এবং বর্তমান সাধারণ সম্পাদক আশিক আহম্মেদ। ইঞ্জিনিয়ার আব্দুস সালাম মোটরসাইকেল প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করতে মাঠে ছিলেন। অপরদিকে আশিক আহম্মেদ হেলিকপ্টার প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতায় অংশ নিয়েছিলেন।

সংবাদ সম্মেলনে তারা তাদের সকল কর্মী সমর্থকদের এ আসনের সংসদ সদস্য সাহাদারা মান্নানের পুত্র সাখাওয়াত হোসেন সজলের পক্ষে কাজ করার জন্য নির্দেশ প্রদান করেন এবং তার প্রতীক আনারস মার্কাকে বিজয়ী করার আহ্বান জানান।

সারিয়াকান্দি সদর উপজেলায় এখন ৩ জন প্রার্থী চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করতে মাঠে রয়েছেন। তারা হলেন সাখাওয়াত হোসেন সজল (আনারস), বর্তমান উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি রেজাউল করিম মন্টু (কাপ পিরিচ) এবং সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ নেতা শাহজাহান আলী (ঘোড়া)।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নির্বাচনী পথসভা থেকে ৩ ডেগ বিরিয়ানি জব্দ
‘এমন নির্বাচন হবে যা ভোলাবাসী কখনো ভুলবে না’
জীবন্ত ঘোড়া নিয়ে নির্বাচনী প্রচারণা, প্রার্থীকে জরিমানা
নির্বাচনী সমাবেশে খিচুড়ির আয়োজন, আ.লীগ নেতাকে জরিমানা
X
Fresh