• ঢাকা শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

রাজবাড়ীতে ট্রেন চলাচল স্বাভাবিক

আরটিভি নিউজ

  ০২ মে ২০২৪, ১৩:০৩
ট্রেন
ছবি : সংগৃহীত

প্রায় ৩ ঘণ্টা বন্ধ থাকার পর রাজবাড়ীর সঙ্গে ঢাকা, রাজবাড়ী টু দৌলতদিয়া ও রাজবাড়ী টু খুলনা রুটে ট্রেন যোগাযোগ স্বাভাবিক হয়েছে।

বৃহস্পতিবার (২ মে) সকাল সাড়ে ১০টার দিকে লাইনচ্যুত মালবাহী ট্রেন উদ্ধারের পর স্বাভাবিক হয় ট্রেন চলাচল।

রাজবাড়ী রেলওয়ে স্টেশনের স্টেশন মাস্টার তন্ময় কুমার দত্ত বলেন, প্রায় ৩ ঘণ্টা পর ট্রেন চলাচল স্বাভাবিক হয়। এই মালবাহী ট্রেনটি খুলনা থেকে ছেড়ে এসেছিল। এটি সকালে রাজবাড়ীর ২নং রেলগেট এলাকার ক্যারেজ অ্যান্ড ওয়াগন ডিপোতে (সিক লাইন) ঢোকার সময় মালবাহী একটি বগির ৪টি চাকা লাইনচ্যুত হয়। যার কারণে এই রুটে সকল ট্রেন চলাচল বন্ধ ছিল। তবে এ সময়টাতে শুধু পোড়াদহগামী সাটল ট্রেনের শিডিউল বিপর্যয় হয়েছে। এখন লাইন সম্পূর্ণ ক্লিয়ার রয়েছে। পিস ট্রলির মাধ্যমে উদ্ধার কাজ করা হয়েছে।

এর আগে বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টার দিকে খুলনা থেকে ছেড়ে আসা মালবাহী এ ট্রেনটি লাইনচ্যুত হয়। রাজবাড়ী রেলওয়ে স্টেশনের মাস্টার তন্ময় কুমার দত্ত বিষয়টি নিশ্চিত করেন।

তিনি তখন বলেন, খুলনা থেকে ছেড়ে আসা মালবাহী ট্রেনটি সকালে রাজবাড়ীর ২নং রেলগেট এলাকার ক্যারেজ অ্যান্ড ওয়াগন ডিপোতে ঢোকার সময় লাইনচ্যুত হয়। আপাতত এই রুটে সব রেল যোগাযোগ বন্ধ রয়েছে। পোড়াদহগামী লোকাল সাটল ট্রেন পাচুরিয়া রেলস্টেশনে দাঁড়িয়ে আছে। রাজবাড়ীতেই উদ্ধারকারী রিজার্ভ ট্রেন রয়েছে। আশা করছি খুব শিগগিরই লাইনচ্যুত ট্রেনটি উদ্ধার করা যাবে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গাজীপুরে ট্রেনের ইঞ্জিনে আগুন
ট্রেনে কাটা পড়ে স্কুলছাত্রীর মৃত্যু, রেললাইন অবরোধ
মোটরসাইকেলের জন্য চালককে হত্যা, ৪ জনের যাবজ্জীবন
ম্যাজিস্ট্রেটের স্বাক্ষর নকল করে লাখ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ
X
Fresh