• ঢাকা শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
logo

চট্টগ্রামে সাংবাদিকের ওপর হামলা, গ্রেপ্তার ৭

স্টাফ রিপোর্টার (চট্টগ্রাম), আরটিভি নিউজ

  ২২ এপ্রিল ২০২৪, ১৭:২৯
চট্টগ্রামে সাংবাদিকের ওপর হামলা, গ্রেপ্তার ৭
সাংবাদিক সেলিম উল্লাহ। ছবি : সংগৃহীত

চট্টগ্রামে যুবলীগের দু’গ্রুপের সংঘর্ষের ঘটনার ভিডিও ধারণ করতে গিয়ে হামলার শিকার হয়েছেন চ্যানেল টোয়েন্টিফোরের ক্যামেরাপারসন সেলিম উল্লাহ। এ ঘটনায় ৭ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (২২ এপ্রিল) এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন ডবলমুরিং জোনের সহকারী পুলিশ কমিশনার সব্যসাচী মজুমদার।

স্থানীয় সূত্রে জানা যায়, রোববার (২১ এপ্রিল) রাত সোয়া ১০টার দিকে বন্দরনগরীর মনসুরাবাদ ডিবি অফিসের পাশে স্থানীয় যুবলীগ নেতা সাদ্দাম হোসেন ও প্রতিপক্ষ গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। সে সময় সাংবাদিক সেলিম উল্লাহ মোবাইল ফোনে ভিডিও ধারণ করতে গেলে সাদ্দামের অনুসারীরা তার ওপর হামলা চালায়। হামলার সময় সেলিম উল্লাহর মোবাইলটি ছিনিয়ে নিয়ে ভেঙে ফেলে তারা।

এ বিষয়ে হামলার শিকার সেলিম উল্লাহ বলেন, ‘আধিপত্য বিস্তার নিয়ে দু’পক্ষের মধ্যে মারামারি শুরু হয়। আমি সেখানে ভিডিও ধারণ করছিলাম। হঠাৎ আমার ওপর হামলা চালায় সাদ্দাম হোসেন ও তার অনুসারীরা। তারা মারতে মারতে আমাকে পাশের একটি খালি জায়গায় নিয়ে যায়। সেখানে অকথ্য ভাষায় গালাগালি করে ও একপর্যায়ে ছুরিকাঘাতে হত্যার চেষ্টা চালায়। স্থানীয়রা চলে এলে সাদ্দাম বাহিনী সেখান থেকে চলে যায়।’

পরে সেলিমকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যান স্থানীয়রা। তিনি চোখে ও পায়ের লিগামেন্টে আঘাত পেয়েছেন বলে হাসপাতাল কর্তৃপক্ষ নিশ্চিত করেছে। হামলার ঘটনায় রাতেই ডবলমুরিং থানায় মামলা দায়ের করা হয়।

ঘটনার বর্ণনা দিয়ে সহকারী পুলিশ কমিশনার সব্যসাচী মজুমদার বলেন, পেশাগত দায়িত্ব পালনের সময় সাংবাদিকের ওপর হামলা হয় পিডব্লিউডি কোয়ার্টারের সামনে। হামলাকারীরা সাংবাদিক সেলিমকে মারধর করে ও তার ফোন ছিনিয়ে নিয়ে ভেঙে ফেলে। অভিযোগ পেয়ে সঙ্গে সঙ্গে আমরা অভিযান চালিয়ে ৭ জনকে গ্রেপ্তার করেছি।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কালুরঘাট সেতুতে জাহাজের ধাক্কা, গ্রেপ্তার ৩ 
চট্টগ্রামে স্বস্তির বৃষ্টি
সাংবাদিক হতে গিয়ে যেভাবে সিনেমায় এলেন আনুশকা শর্মা
পাথরঘাটায় সাইবার নিরাপত্তা আইনে দুই সাংবাদিকের বিরুদ্ধে মামলা
X
Fresh