• ঢাকা সোমবার, ২৭ মে ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

ঘোড়াঘাটের পৌর মেয়রসহ বিএনপির ৪ নেতাকর্মী কারাগারে

হিলি প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২১ এপ্রিল ২০২৪, ২১:১১
ঘোড়াঘাটের পৌর মেয়রসহ বিএনপির ৪ নেতাকর্মী কারাগারে
ছবি : আরটিভি

দিনাজপুরের ঘোড়াঘাট পৌরসভার মেয়র, জেলা বিএনপির যুগ্মসাধারণ সম্পাদক ও পৌর বিএনপির সভাপতি আব্দুস সাত্তার মিলনসহ বিএনপির চার নেতাকর্মী নাশকতার মামলায় আদালতে আত্মসমর্পণ করেছেন। পরে আদালত তাদের জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

রোববার (২১ এপ্রিল) দুপুরে দিনাজপুর আমলি আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট গিয়াস উদ্দিনের আদালতে তারা আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন। আদালত তাদের জামিনের আবেদন না মঞ্জুর করে জেলহাজতে পাঠানোর আদেশ দেন।

আসামিরা হলেন- উপজেলা বিএনপির সহসভাপতি মাহবুব চৌধুরী, উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক সাদ্দাম হোসেন ও সাবেক উপজেলা ছাত্রদল নেতা সোহেল প্রধান।

আদালত সূত্রে জানা যায়, ঘোড়াঘাট উপজেলায় গত বছর জাতীয় নির্বাচনের পূর্বে সরকারবিরোধী আন্দোলনের নামে জ্বালাও-পোড়াও এবং অগ্নিসংযোগ করে সাধারণ মানুষের জানমালের ক্ষতিসাধন করা হয়েছে।

সরকারবিরোধী বিভিন্ন কর্মকাণ্ডের সঙ্গে জড়িত থাকার অপরাধে পুলিশ তাদের বিরুদ্ধে নাশকতার মামলা দায়ের করে। ওই মামলায় পুলিশ তদন্ত সাপেক্ষে আদালতে অভিযোগপত্র পেশ করে। আসামিরা পলাতক থাকায় আদালত তাদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করে। রোববার (২১ এপ্রিল) তারা আদালতে আত্মসমর্পণ করলে আদালত তাদেরকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিএনপি নেতা দুলুর হার্ট অ্যাটাক, হাসপাতালে ভর্তি
বিএনপির ২১৭ নেতা বহিষ্কার
দেশে ফিরলেন মির্জা আব্বাস
বিএনপি-জামায়াত ইসরায়েলের দোসরে পরিণত হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী
X
Fresh