• ঢাকা শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১
logo

লালমনিরহাটে বালুবাহী ডাম্পট্রাকের ধাক্কায় নিহত ২

স্টাফ রিপোর্টার (লালমনিরহাট), আরটিভি নিউজ

  ২১ এপ্রিল ২০২৪, ১৭:১৩
লালমনিরহাটে বালুবাহী ড্রাম ট্রাকের ধাক্কায় নিহত ২
ছবি : সংগৃহীত

লালমনিরহাটের হাতীবান্ধায় বালুবাহী ডাম্পট্রাকের ধাক্কায় দুজন নিহত হয়েছেন।

শনিবার (২০ এপ্রিল) সকালে লালমনিরহাট বুড়িমারী মহাসড়কের হাতীবান্ধা উপজেলার দিঘিরহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ সময় ভ্যানে থাকা ছয় যাত্রী গুরুতর আহত হন।

তাদের উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। শনিবার রাতে মারা যান আব্দুল কাইয়ুম (৭০) নামের এক ব্যক্তি। আর রোববার (২১ এপ্রিল) সকাল ১০টায় জুলেখা বেগম (৫০) নামের একজনের মৃত্যু হয়।

নিহত জুলেখা বেগম মধ্য গড্ডিমারী গ্রামের হানিফ আলীর স্ত্রী। নিহত আব্দুল কাইয়ুম ও জুলেখা বেগম সম্পর্কে শ্যালিকা-দুলাভাই।

স্থানীয়রা জানান, উপজেলার ধুবনী গ্রামের নিহত আব্দুল কাইয়ুমের ভাগনে আনোয়ার হোসেন রংপুরে মারা যান। তার মরদেহ দাফন করতে রংপুরের উদ্দেশ্যে পরিবারের সবাই ভ্যানযোগে উপজেলা আসছিলেন। পথে দিঘিরহাটে অবস্থিত সড়কে পৌঁছালে বুড়িমারী থেকে ছেড়ে আসা বিপরীতমুখী একটি দ্রুতগামী বালুবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ভ্যানটি চাপা দেয়। এতে ভ্যানে থাকা ছয়জন যাত্রী গুরুতর আহত হন। এ সময় চালক পালিয়ে গেলেও ট্রাকসহ হেলপারকে স্থানীয় লোকজন আটক করেন। আহতদের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

পরে অবস্থা আশঙ্কাজনক হলে চিকিৎসক তিনজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে আব্দুল কাইয়ুম (৭০) ও রোববার সকাল ১০টায় জুলেখা বেগম (৫০) মারা যান।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন হাতীবান্ধা হাইওয়ে থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) আরিফ হোসেন।

তিনি বলেন, চিকিৎসাধীন অবস্থায় এখন পর্যন্ত দুজন মারা গেছেন। এ ঘটনায় হেলপার ও ট্রাক আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য করুন

  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
লক্ষ্মীপুরে বাস-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষ, নিহত ১
বাস-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষ, আহত ৬
অ্যাম্বুলেন্স-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
দাদার মরদেহ দেখে ফেরার পথে প্রাণ গেল নাতির