• ঢাকা মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

বিয়ে বাড়ির খাসির মাংস খেয়ে ১৬ জন হাসপাতালে

বাগেরহাট প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২০ এপ্রিল ২০২৪, ২৩:৪৮
বিয়ে বাড়ির খাসির মাংস খেয়ে ১৬ জন হাসপাতালে
ছবি : আরটিভি

বাগেরহাটের মোরেলগঞ্জে বিয়ে বাড়ির খাসির মাংস খেয়ে অসুস্থ ১৬ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে ভক্তভোগীদের দাবি খাবারের সঙ্গে চেতনানাশক পদার্থ মিশিয়ে সবাইকে অজ্ঞান করে ঘরের মূল্যবান মালামাল লুট করে নিয়ে গেছে দুর্বৃত্তরা।

শনিবার (২০ এপ্রিল) ভোরে খাউরিয়া ইউনিয়নের বানিয়াখারী বাজান সংলগ্ন হাবিবুর রহমান তোতার ও ৯ নম্বর ওয়ার্ডের নারায়ন চৌকিদারের বাড়িতে এ ঘটনা ঘটে।

শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তিকৃতরা হচ্ছেন হাবিবুর রহমান হাওলাদার, মামুনুর রশিদ, ফেরদৌস, জিম, হাসান হাওলাদার, তিতাস হাওলাদার, আশরাফুল হাওলাদার, সাকিবুল হাওলাদার, মো. নাইম, নারায়ন চৌকিদার, মো. শামিমা আক্তার, হিরা আক্তার, আখি আক্তার, মারিয়া আক্তার, শ্যামলী রানী।

চিকিৎসাধীন গৃহকর্তা হাবিবুর রহমান হাওলাদার ও নারায়ন চৌকিদার জানান, তারা রাত ১০টার দিকে ভাত খেয়ে ঘুমিয়ে পড়েন। সকালে তাদের ঘুম ভাঙলেও বিছানা থেকে উঠতে পারছিলেন না। এ ছাড়া তারা দেখতে পান তাদের ঘরের মালামাল এলোমেলো হয়ে পড়ে আছে। খবর পেয়ে পার্শ্ববর্তী বাড়ির লোকজন এসে তাদের শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। তাদের ধারণা চোরচক্র কোন এক সময় তাদের খাবারের সঙ্গে চেতনানাশক কিছু মিশিয়ে রেখে গেছে। এরপর ওই দুই বাড়ির স্বর্ণালঙ্কার, নগদ টাকাসহ বিভিন্ন মালামাল নিয়ে পালিয়ে গেছে।

তবে মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সামসুদ্দীন বলেন, ঘটনাটি জানার পর পুলিশ পাঠানো হয়। বিয়ে বাড়ির খাসির মাংস যারা খেয়েছে তারাই অসুস্থ হয়েছে এমনটা জানা গেছে। মালপত্র লুটপাটের সত্যতা পাওয়া যায়নি।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নির্বাচন বর্জনের ঘোষণা এক চেয়ারম্যান প্রার্থীর
বাগেরহাটে ট্রাকের ধাক্কায় ব্যবসায়ী নিহত
দাঁড়িয়ে থাকা কাভার্ডভ্যানের পেছনে ট্রাকের ধাক্কা, নিহত ১
বাগেরহাটে বজ্রপাতে ২ শ্রমিকের মৃত্যু
X
Fresh