• ঢাকা শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
logo

নারী হাজতিকে নির্যাতন, প্রধান কারারক্ষীসহ ৩ জন বদলি

গাইবান্ধা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৯ এপ্রিল ২০২৪, ১৯:৪৫
ফাইল ছবি

গাইবান্ধা জেলা কারাগারে নারী হাজতিকে হাত-পা বেঁধে নির্যাতনের অভিযোগে প্রধান কারারক্ষী আশরাফুল ইসলামসহ তিনজনকে বদলি করা হয়েছে।

শুক্রবার (১৯ এপ্রিল) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন গাইবান্ধা কারাগারের জেল সুপার জাভেদ মেহেদী।

গাইবান্ধা জেলা প্রশাসকের কাছে লিখিত এক অভিযোগে বলা হয়, কারারক্ষী আশরাফুল ইসলাম ও জনৈক নারী কারারক্ষীর সঙ্গে অনৈতিক কর্মকাণ্ড দেখে ফেলায় কারাগারে আটক আরেক নারী হাজতিকে আশরাফুল ও অভিযুক্ত নারী কারারক্ষীসহ কয়েকজন মিলে হাত-পা বেঁধে নির্যাতন করে।

বিষয়টি জানতে পেরে নারী হাজতির মা করিমন নেছা গাইবান্ধা কারাগারে এসে তার মেয়ের সঙ্গে দেখা করার চেষ্টা করলে কর্তৃপক্ষ করিমন বেগমকে তারা মেয়ের সঙ্গে দেখা করতে দেয়নি।

তবে তিনি কারাগারের বিভিন্ন সূত্র থেকে ঘটনা শুনতে পান এবং মা করিমন বেগম গাইবান্ধা জেলা প্রশাসকের কাছে লিখিত অভিযোগ করেন। গাইবান্ধা কারাগারে অভিযোগের তদন্ত করেন গাইবান্ধার অতিরিক্ত জেলা প্রশাসক মশিউর রহমান।

এ বিষয়ে গাইবান্ধার জেল সুপার জাবেদ মেহেদী বলেন, প্রধান কারারক্ষী আশরাফুল ইসলাম, নারী কারারক্ষী তাহমিনা ও শাবানাসহ তিনজনকে রংপুর কারাগারে বদলি করা হয়েছে।

গাইবান্ধার জেলা প্রশাসক কাজী নাহিদ রসুল বলেন, গাইবান্ধা জেলা প্রশাসন থেকে ঘটনার তদন্ত করা হয়েছে। রিপোর্ট এখনও হাতে আসেনি। তদন্ত রিপোর্ট হাতে পাওয়ার পর প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
উপজেলা ভোট সুষ্ঠু করতে ওসি ও এসআইকে বদলির নির্দেশ
ঢাবির সিনেট সদস্য গাইবান্ধার মাহমুদ রিপন
বেসরকারি শিক্ষকদের বদলি নীতিমালা প্রণয়নের নির্দেশ
গাইবান্ধায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে রিকশাচালকের মৃত্যু
X
Fresh